১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> অপরাধ >> ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে
  • নারায়ণগঞ্জে প্রকাশ্যে যুবককে হত্যা
  • নারায়ণগঞ্জে প্রকাশ্যে যুবককে হত্যা

    নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রকাশ্য দিবালোকে এক যুবককে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (১৬ অক্টোবর) সকাল ৮টার দিকে ফতুল্লার নয়াবাজার মসলিম নগর এলাকায় বাসা থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়।

    নিহত সুজন ফকির (৪৫) নাটোরের গুরুদাসপুরের রামাগাড়ি এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। ফতুল্লার নবীনগর শাহ আলমের বাড়িতে তিনি ভাড়া ছিলেন। য় বসবাস করতো।

    জানা গেছে, নিহত সুজন এক সময় গার্মেন্টেস কর্মী হিসেবে কাজ করতেন। পরে তার পলিপাসের অপারেশন হওয়ায় ধূলাবালির কাজ করতে না পেরে শুক্রবার (১৫ অক্টোবর) সকাল থেকে মিশুক চালানো শুরু করেন। শনিবার সকাল ৭টায় একটি ফোন পেয়ে বাসা থেকে বের হয়। তবে সে সময় গ্যারেজ থেকে মিশুক বের করেননি। একটি মিশুক গাড়িতে সুজনসহ তিনজন আসে নয়াবাজার মুসলিম নগর এলাকায়।

    প্রত্যদর্শীরা জানান, ঘটনার সময় তিনজন মিলে সুজনকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

    এ ঘটনার বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, পূর্বপরিকল্পিতভাবেই বাসা থেকে ডেকে এনে এ যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। ঘাতকদের দ্রুত গ্রেফতারে পুলিশের অভিযান শুরু হয়েছে। আশা করা হচ্ছে খুব দ্রুততম সময়ে জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

    আরও পড়ুন