৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ >> মহানগর
  • কুমিল্লা-নোয়াখালীর অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণ উদ্ঘাটনে অনুসন্ধান চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী
  • কুমিল্লা-নোয়াখালীর অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণ উদ্ঘাটনে অনুসন্ধান চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী

    স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কুমিল্লা-নোয়াখালির ঘটনায় জড়িত সবাইকে বিচারের মুখোমুখি করা হবে, এসব অনাকাঙ্ক্ষিত ঘটনার পেছনের কারণ উদ্ঘাটনে অনুসন্ধান চলছে।

    শনিবার (১৬ অক্টোবর) রাজধানীর জাতীয় শিল্পকলা একাডেমিতে আয়োজিত ডকু ড্রামা ‘দুটি যুদ্ধের একটি গল্প’ এর উদ্বোধনী অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এসব বলেন।

    স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কুমিল্লার অনাকাঙ্ক্ষিত ঘটনায় যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন আপনারা ধৈর্য ধরুন। এ বিশৃঙ্খলার পশ্চাতে যারা জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে জনগণের সামনে হাজির করা হবে বলেও জানান তিনি। তিনি বলেন, আমরা মুসলমানরা পবিত্র কোরআনকে হৃদয়ে ধারণ করি। তবে কোরআনের অবমাননা যেভাবে দেখানো হয়েছে আমি বিশ্বাস করি ঘটনা সেরকম ঘটেনি।

    এসময়, কুমিল্লার ঘটনার পর দেশের বিভিন্ন স্থানে যারা ভাঙচুর ও বিশৃঙ্খলা সৃষ্টি করেছে, তাদের এ ধরনের ধ্বংসাত্মক কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

    আরও পড়ুন