৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • মণিরামপুরে পৌর কাউন্সিলর বাবুলালের উপর হামলা থানায় জিডি
  • মণিরামপুরে পৌর কাউন্সিলর বাবুলালের উপর হামলা থানায় জিডি

    নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মনিরামপুর পৌরসভার ৩নং সদর (মণিরামপুর) ওয়ার্ড কাউন্সিলর বাবুলাল চৌধুরীর উপর হামলা ও মারপিট। একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর গৌর ঘোষের ছেলে সৌরভ ঘোষ কর্তৃক এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় জিডি করা হয়েছে।

    কাউন্সিলর বাবুলাল চৌধুরী বলেন, গত ৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্ব›িদ্বতা করে আমার কাছে ভোটে পরাজিত হয়। নির্বাচনের পর থেকে বিভিন্ন সময়ে আমাকে নানাভাবে নাজেহাল করে। এমনকি আমাকে একাধিকবার হত্যা করার হুমকি দিয়ে আসছে। সাবেক কাউন্সিলর গৌর কুমার ঘোষের ছেলে সৌরভ ঘোষ। শনিবার সকালে আমার ব্যাক্তিগত কেনাকাটর জন্য পৌরশহরের এসএস ক্লথ ষ্টোরে যায়। আমি আমার ব্যবহারিত মোটর সাইকেলটি দোকের সামনে রেখে ভিতরে প্রবেশ করতে যাবো এমতাবস্থায় সৌরভ আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে এগিয়ে আসে। আমি কিছু বুঝে উঠার আগেই আমাকে কিল ঘুষি লাথি মারতে থাকে। এ সময় সেখানে উপস্থিত কয়েকজন তাকে নিবৃত করার চেষ্টা করে। তখন সে আমাকে বিভিন্ন ভাবে গালিগালাজ করে এবং বিভিন্ন মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে স্থান ত্যাগ করে। আমি ভবিষ্যৎ নিরাপত্তার কথা চিন্তা করে এবং কয়েকজন হিতাকাঙ্খির পরামর্শ মোতাবেক এদিনই থানায় একটি সাাধারণ ডায়েরী করেছি। মণিরামপুর থানায় যার ডায়েরী নং-৭০৩।

    এ বিষয়ে সৌরভ ঘোষের বাবা গৌর ঘোষ বলেন, আমাকে এবং আমার পরিবার নিয়ে বিভিন্ন ধরনের বাজে কথা বলায়, আমার ছেলে তার প্রতিবাদ করেছে। তাকে লাি ত করার কোন ঘটনায় ঘঠেনি।

    ডায়েরীর বিষয়টি নিশ্চিত করেন মণিরামপুর থানার অফিসার ইনচার্জ নুরে আলম সিদ্দিকী বলেন, অভিযোগের বিষয়টি তদন্ত চলছে।

    আরও পড়ুন