১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • তালায় প্রাইভেট কারের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত, আটক ২
  • তালায় প্রাইভেট কারের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত, আটক ২

    মোঃ মানছুর রহমান (জাহিদ) বিভাগীয় ব্যুরো প্রধান, খুলনা : তালার উপজেলার মদনপুরে ফেনসিডিল বহনকারী প্রাইভেট কারের ধাক্কায় মোটরসাইকেল আরোহি আব্দুল গফুর মাহমুদ (৬৫) নিহত হয়েছেন। সে তালা উপজেলার মদনপুর গ্রামের মৃত, নেহাল উদ্দিন মাহমুদের ছেলে।

    ১৫ অক্টোবর (শুক্রবার) সকাল ১০ টার দিকে খুলনা সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার মদনপুর বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।ঘটনার সাথে জড়িত থাকার অপরাধের সাতক্ষীরা কোর্টের কর্মরত পুলিশ সদস্য কনেস্টবল নং ৯৯৭ উত্তম দাস (২৬) ও চালক সাতক্ষীরা সদর থানার লুৎফর রহমান (২৫) কে আটক করেছে খর্ণিয়া ( চুকনগর) হাইওয়ে থানা পুলিশ।পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, গফুর মাহমুদ মদনপুর বাজার এলাকা থেকে সকাল ১০ দিকে মোটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন। এসময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির খুলনা গামী ঢাকা মেট্রো ১২- ৪৬৫৫ নম্বরের ফেন্সিডিলসহ চোরা কারবারির স্বর্ন বহনকারি একটি প্রাইভেটকার মোটরসাইকেলর সাজোরে ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়।এতে প্রচন্ড আঘাত পেয়ে মোটরসাইকেল আরোহি গুরতর আহত হন।এসময় বিক্ষুদ্ধ জনতা চড়াও হয়ে সড়ক অবরোধ করে রাখে।

    খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।এসময় স্থানীয়দের উপস্থিতে প্রাইভেটকার তল্লাশি করে ৬ বোতল ফেনসিডিল,২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে পুলিশ । এ সময় আহতের চিকিৎসার জন্য এক লক্ষ টাকা দেয়া হয় বলে জানিয়েছেন পুলিশ ও এলাকাবাসী।কিন্তু আহত গফুর বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। চুকনগর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চত করেছেন।তিনি জানান, সিসি ব্যাতিরেকে পুলিশ সদস্য প্রাইভেট যোগে খুলনা যাওয়ার বিষয় খতিয়ে দেখা হচ্ছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলেও জানান তিনি।

    আরও পড়ুন