১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে
  • সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ
  • সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

    এস.কে মাসুদ রানাঃ ঢাকা- চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে হাইওয়ে পুলিশ কাঁচপুর থানা ও শিমরাইল ক্যাম্পের পুলিশ।

    বুধবার(১৩অক্টোবর) সকাল ১১ টা থেকে ২ টা পর্যন্ত চলে উচ্ছেদ অভিযান। হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্পের টিআই (প্রশাসন) মোঃ মশিউর আলম এ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন। হাইওয়ে পুলিশ সদস্য ও সওজের কর্মকর্তা ও আনাসার সদস্যরা এ সময়ে উচ্ছেদ অভিযানে সহায়তা করেন। ভেকু দিয়ে মহাসড়কের পাশে ফুটপাতের বিভিন্ন অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।

    হাইওয়ে পুলিশ শিমরাইল ক্যাম্পের টিআই মোঃ মশিউর আলম বলেন, বৃহস্পতিবার সকাল ১০ টার মধ্যে মহাসড়ক ঘেঁষে আন্ডার গ্রাউন্ডের সকল অবৈধ স্থাপনাসহ ফুটপাতের অন্যন্য সকল অবৈধ স্থাপনা নিজ নিজ দায়িত্বে সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে নির্ধারিত সময়সীমার মধ্যে অবৈধ স্থাপনা সরিয়ে না নিলে বেলা ২ টা থেকে পুনরায় উচ্ছেদ অভিযান চালানো হবে এবং শিমরাইলমোড়ে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে জানিয়ে টিআই মশিউর আলম বলেন,মহাসড়কের পাশে সরকারী জায়গায় কোন প্রকার অবৈধ স্থাপনা কিংবা কোন দোকানপাট বসতে দেওয়া হবেনা এবং কাউকে চাঁদাবাজি করার ও সুযোগ দেওয়া হবে না।

    তিনি আর ও বলেন, মহাসড়কের পাশে দোকানপাট গড়ে উঠার কারনে যানজটসৃষ্টিসহ জনসাধারনের চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে টিআই জানান।

    আরও পড়ুন