১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে >> মিডিয়া
  • শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অশ্লীল নৃত্য ও গান পরিচালনা
  • শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অশ্লীল নৃত্য ও গান পরিচালনা

    নিজস্ব প্রতিবেদক : গাজীপুরে শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শেষে সাংবাদিক অবমাননা এবং অশ্লীল নৃত্য ও গান পরিচালনার অভিযোগ উঠেছে। মঙ্গলবার ( ১২ অক্টোবর) গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গাজীপুর জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে জাতীয় শ্রমিকলীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শেষে অনুষ্ঠানের সভাপতি এবং আহবায়ক জাতীয় শ্রমিকলীগ গাজীপুর মহানগর আলহাজ্ব আব্দুল মজিদ ( বি. এস.সি) এর বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

    জানা যায়, গাজীপুর মহানগর শ্রমিকলীগকৃত আয়োজিত জাতীয় শ্রমিকলীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান বিকেল ৫টায় শেষ হয়। এসময় অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের কাছে কোন ব্রিফিং না দিয়ে তার নিজ কার্যালয়ে দেখা করতে বলেন। সাংবাদিকৃন্দ তার কার্যালয়ে প্রায় ৩ ঘন্টা অপেক্ষা করেন। তিনি তার কার্যালয়ে আসতে দেরি হওয়ায় তার মোঠোফোনে অনেক বার ফোন করেও তার সাথে যোগাযোগ করা যায়নি। পরে তার সাক্ষাৎ না পেয়ে উপস্থিত সাংবাদিকবৃন্দরা তার কার্যালয় ত্যাগ করে।

    তার এ ব্যবহারে সাংবাদিকদের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। তার এ ব্যবহারে সাংবাদিকদের অসম্মান করা হয়েছে বলে মনে করেন উপস্থিত সিনিয়র সাংবাদিকবৃন্দরা।

    সিনিয়র এক সাংবাদিক বলেন, দেখা করতে বলে এভাবে ঘন্টার পর ঘন্টা সাংবাদিকদের অপেক্ষা করিয়ে বসিয়ে রেখে কোন রকম যোগাযোগ না করা সাংবাদিক অবমাননার সামিল। আমাদের উচিৎ গাজীপুরে মহানগর শ্রমিকলীগের যে কোন অনুষ্ঠান বয়কট করা।

    সিনিয়র আর এক সাংবাদিক বলেন, সাংবাদিকরা হলো জাতির বিবেক সাংবাদিকদের অপমান করা মানে সমগ্র জাতিকে অপমান করা।
    সাংবাদিকরা আছে বলেই মানুষ সত্য ঘটনা, দুর্ঘটনা সমাজের বিভিন্ন অবস্থা জানতে পারছে। সাংবাদিকদের লিখনের মাধ্যমে আমরা দেশ ও জাতি উপকৃত হচ্ছি। সাংবাদিকদের অপমান করার অধিকার কারও নেই। শ্রমিকরা দেশের প্রান তাই গাজীপুর শ্রমিকলীগের আহ্বায়ক একজন সৎ যোগ্য এবং কর্তব্যপরায়ন ব্যক্তির হওয়া উচিত।

    এছাড়াও অনুষ্ঠান শেষে মধ্যে রাতে অশ্লীল গান ও নৃত্য পরিচালনারও অভিযোগ উঠেছে এই অনুষ্ঠান পরিচালনা কমিটির বিরুদ্ধে।

    জানা যায়, গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গাজীপুর জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে জাতীয় শ্রমিকলীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শেষে রাতে অশ্লীল গান ও নৃত্যর আয়োজন করা হয়। এ জাতীয় অশ্লীল গান ও নৃত্য যুব সমাজের অবক্ষয় এবং সংস্কৃতি ধ্বংসের পায়তারা বলে অনেকে মনে করছেন।

    আরও পড়ুন