১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ >> মিডিয়া
  • ক্লিনফিড ছাড়া কোনো বিদেশি চ্যানেল চলবে না : তথ্য মন্ত্রী
  • ক্লিনফিড ছাড়া কোনো বিদেশি চ্যানেল চলবে না : তথ্য মন্ত্রী

    ফাইল ছবি।

    তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যে সমস্ত বিদেশি চ্যানেলের বিজ্ঞাপণ ছাড়া ক্লিনফিড ছিল না, সে সব চ্যানেল বন্ধ করা হয়েছে। আমরা এক্ষেত্রে শক্ত অবস্থানে আছি। ক্লিনফিড ছাড়া কোন বিদেশি চ্যানেল চলবে না।

    আজ সোমবার (১১ অক্টোবর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের তিনি একথা জানান। তিনি বলেন, বিদেশি বেশ কয়েকটি চ্যানেলের সম্প্রচার বন্ধ হয়ে যাওয়া নিয়ে তিনি বলেন, এর দায়িত্ব সংশ্লিষ্ট চ্যানেল ও এজেন্টদের। আমাদের তুলনায় ছোট বাজার শ্রীলংকা ও নেপালে বিদেশি চ্যানেল ক্লিনফিড পাঠায়। কিন্তু আমাদের দেশের এজেন্ট ও ক্যাবল অপারেটররা সেটা হতে দেয়নি।

    তিনি আরও বলেন, ঢাকা ও চট্টগ্রামে ১ নভেম্বর থেকে ডিজিটালাইজেশন করতে হবে। ডিজিটালাইজেশন না করলে অনেক টেলিভিশন পে চ্যানেল হতে পারছে না। এটা হলে দেশের লাভ হবে। ক্যাবল অপারেটরা ১ নভেম্বর থেকে ঢাকা ও চট্টগ্রামে ডিজিটালাইজেশন করার কথা বলেছে। এটা যেন নির্ধারিত সময় থেকে হয় সেটা মনে করিয়ে দিলাম।

    আরও পড়ুন