৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • অর্থনীতি >> ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ
  • ‘ইভ্যালির প্রতারণায় আইনের আওতায় আনা হতে পারে’ তাহসান-ফারিয়াকে : সিআইডি
  • ‘ইভ্যালির প্রতারণায় আইনের আওতায় আনা হতে পারে’ তাহসান-ফারিয়াকে : সিআইডি

    ছবি: সংগৃহীত

    ইভ্যালিতে প্রতারণার সাথে যদি তারকা তাহসান ও শবনম ফারিয়ার দায় থাকে তাদেরকেও আইনের আওতায় আনা হতে পারে বলে জানিয়েছে সিআইডি।

    সোমবার (১১ অক্টোবর) সকালে এক সংবাদ সম্মেলনে সিআইডি এ কথা জানায়। এদিকে কম দামে পণ্য বিক্রির নামে প্রতারণা করে আড়াই কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান উইকম ও থলে ডটকমের ৬ জনকে গ্রেফতার করেছে সিআইডি।

    সিআইডি আরও জানায়, প্রধানমন্ত্রীর কার্যালয়সহ সেনাবাহিনীর বিভিন্ন পদে চাকরি দেয়ার কথা বলে বিপুল অর্থ হাতিয়ে নেয়া একটি চক্রের মূলহোতাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ভুয়া নিয়োগপত্র দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল চক্রটি। সম্প্রতি চক্রটি কয়েকজনকে নিয়োগপত্র দেয়ার পর চাকরিস্থলে গিয়ে ভুক্তভোগীরা জানতে পারেন তাদের নিয়োগপত্র ভুয়া।

    চক্রটি জনপ্রতি ৮-১০ লাখ টাকা করে ১১ জনের কাছ থেকে এক কোটিরও বেশি টাকা হাতিয়ে নিয়েছে। চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানায় সিআইডি।

    আরও পড়ুন