৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> অপরাধ >> চট্টগ্রাম >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালনকালে ট্রাফিক পুলিশের ওপর হামলা
  • ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালনকালে ট্রাফিক পুলিশের ওপর হামলা

    ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালনকালে মলাই কুমার মিত্র নামের এক ট্রাফিক পুলিশের কনস্টেবলের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১১ অক্টোবর) বেলা ২টার দিকে জেলা শহরের প্রধান সড়কের কোর্ট রোড মোড়ে এই ঘটনা ঘটেছে। আহত অবস্থায় ওই ট্রাফিক কনস্টেবলকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মলাই কুমার মিত্র ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বান্দুপ গ্রামের মনন্দি নাথ মিত্রের ছেলে। এই ঘটনায় কাউকে আটক করা যায়নি।

    হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, জেলা শহরের গুরুত্বপূর্ণ এলাকা পুরাতন কোর্ট রোড মোড়। এই মোড়ে অধিকাংশ সময় রিকশার যানজট লেগে থাকে। এখানে যানজট নিরসনে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশের কন্সটেবল মলাই কুমার মিত্র। বেলা ২টার দিকে সড়কের মাঝামাঝি এক তরুণ মলাই কুমার মিত্রের পিছন থেকে রড দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    আহত ট্রাফিক পুলিশ কন্সটেবল মলাই কুমার মিত্র জানান, পিছন থেকে হামলা করে ১৮/২০ বছরের এক তরুণ দৌড়ে পালিয়ে যায়। তার চেহারা আমি দেখতে পারিনি। তবে সে হলুদ রঙের গেঞ্জি পরিহিত ছিল।

    ব্রাহ্মণবাড়িয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক (টি.আই) দেবব্রত কর জানান, আহত কন্সটেবলকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হামলাকারীকে শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

    আরও পড়ুন