৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> বরিশাল
  • পটুয়াখালীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
  • পটুয়াখালীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

    ফাইল ছবি

    পটুয়াখালীর চর‌মোন্তাজ ইউ‌নিয়‌নের পৃথক দু‌টি গ্রা‌মে পা‌নি‌তে প‌ড়ে দুই শিশুর মর্মা‌ন্তিক মৃত্যু হ‌য়ে‌ছে। বিষ‌য়টি নি‌শ্চিত ক‌রেছেন চর‌মোন্তাজ ইউ‌নিয়‌নের পু‌লিশ তদন্ত কে‌ন্দ্রের ইনচার্জ এসআই মিজানুর রহমান।

    শুক্রবার (৮ অক্টোবর) সকাল ও দুপু‌রে পটুয়াখালীর রাঙ্গাবালী উপ‌জেলার চর‌মোন্তাজ ইউ‌নিয়‌নের চরমার্গা‌রেট এবং চরন‌জির এলাকায় এ ঘটনা ঘ‌টে। নিহতরা হ‌লেন চরমার্গা‌রেট গ্রা‌মের মোঃ ফোরকান বয়া‌তির মে‌য়ে ফাতেমা (৩) এবং চরন‌জির গ্রা‌মের মোঃ মাহাবুব হাওলাদা‌রের দুই বছ‌র বয়‌সের ছে‌লে রা‌ফিল।

    নিহতদের প‌রিবা‌রের বরাত দি‌য়ে এসআই মিজান জানান, ফাতেমার বাবা বাজার থে‌কে বেলা ১১টার দি‌কে বাড়িতে ফি‌রে মে‌য়ে‌কে দেখ‌তে না পে‌য়ে খুঁজ‌তে থা‌কে। কিছুক্ষন প‌রে বাড়ির পা‌শের এক‌টি পুকু‌রে ফা‌তেমা‌কে ভাস‌তে দে‌খেন। প‌রে তার চিৎকা‌রে বাড়ির লোকজন ছু‌টে এ‌সে ফা‌তেমা‌কে পা‌নি থে‌কে মৃত অবস্থায় উদ্ধার করে।

    নিহত অপর শিশু রাফিলের বাবা মাহাবুব বাড়ির পা‌শে কৃ‌ষি জ‌মি‌তে কাজ কর‌ছিল। দুপুর বা‌রোটার দি‌কে কাজ শে‌ষে বাড়িতে গি‌য়ে রা‌ফিল‌কে না পে‌য়ে খুঁজ‌তে গি‌য়ে বাড়ির পা‌শের এক‌টি পুকু‌রে ভাস‌তে দে‌খে। এসময়ও রা‌ফি‌লের মা রান্নাঘ‌রে ছিল। প‌রে তা‌কেও মৃত অবস্থায় পা‌নি থে‌কে উ‌ঠি‌য়ে উপ‌রে আনা হয়।

    একই দিন প্রায় একই সম‌য়ে এরকম দু‌টি ফুটফু‌টে বাচ্চা পা‌নি‌তে ডু‌বে মারা যাওয়ায় গোটা ইউ‌নিয়‌নে শোক বিরাজ কর‌ছে। খবর শু‌নে ওই দুই বাড়িতে এলাকাবাসী ভিড় জ‌মি‌য়ে‌ছে। শেষ বিকা‌লে জানাযা শে‌ষে তা‌দের‌কে দাফনের ব্যবস্থা করা হ‌বে।

    আরও পড়ুন