৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> স্বাস্থ্য
  • নবজাতককে হাসপাতালে ফেলে প্রেমিকের সাথে পালিয়ে গেছেন মা!
  • নবজাতককে হাসপাতালে ফেলে প্রেমিকের সাথে পালিয়ে গেছেন মা!

    ছবি: সংগৃহীত।

    যশোর : সদ্যোজাত সন্তানকে হাসপাতালে ফেলে প্রেমিকের সাথে পালিয়ে গেছেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে যশোর জেনারেল হাসপাতালে।

    হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৪ অক্টোবর রাত ১২টা ৫১ মিনিটে যশোরের স্টেডিয়ামপাড়ার জনৈক শাহিনের তরুণী স্ত্রী নিঝুম (২০) সন্তান জন্ম দিতে হাসপাতালে ভর্তি হন। পরের দিন বেলা একটার সময় একটি ছেলেশিশুর জন্ম দেন তিনি। কিন্তু এর মাত্র ঘণ্টাখানেকের মাথায় শিশুটিকে হাসপাতালে রেখে নিঝুম নিখোঁজ হন।

    শিশুটি দুই দিন হাসপাতালের সেবিকাদের তত্ত্বাবধানে ছিল। কর্তৃপক্ষ তার স্বজনদের সন্ধান করতে থাকেন। একপর্যায়ে পুলিশের সহযোগিতায় শিশুটির নানা-নানির সন্ধান পাওয়া যায়। হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ তাদের হাতে তুলে দেয় শিশুটিকে।

    জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহম্মেদ বলেন, শিশুটিকে পুলিশের মধ্যস্থতায় তার নানা শাহ আলম, নানি আসমা খাতুন এবং বাবা শাহিনের কাছে হস্তান্তর করা হয়েছে। কোতয়ালী থানার ওসি মো. তাজুল ইসলাম ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    শিশুটির নানা শাহ আলম বলেন, ২০২০ সালের ৩ মার্চ মেয়ে নিঝুমকে মাগুরা জেলার শ্রীপুরের জোকা গ্রামের সাব্বির রহমানের ছেলে শাহিনের সাথে বিয়ে দিই। বিয়ের পরে নিঝুম স্বামী শাহিনের সাথে ঢাকায় থাকতো। কিছুদিন আগে নিঝুম সন্তান প্রসব করতে মাগুরায় আসে। কিন্তু মেয়ের সাথে কীভাবে যেন পরিচয় হয় ভোলা জেলা সদরের খয়েরতলা এলাকার ইব্রাহিম নামে এক যুবকের।

    তিনি বলেন, এই ইব্রাহিম ফুঁসলিয়ে কৌশলে নিঝুমকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। নিঝুমের সন্তান জন্ম নেয়ার পর ইব্রাহিম তাকে নিয়ে পালিয়েছে। তবে শিশুটি সুস্থ আছে বলে জানান তিনি।

    আরও পড়ুন