৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রংপুর
  • স্ত্রীকে খুন করে স্বামীর থানায় আত্মসমর্পণ
  • স্ত্রীকে খুন করে স্বামীর থানায় আত্মসমর্পণ

    মোঃ সুমন হাসান বাপ্পি (ঠাকুরগাঁও) থেকে : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে স্ত্রী রোকসানা বেগমকে (৫৫) খুন করে থানায় আত্মসমর্পণ করেছেন হাবিবুর রহমান (৫৮) নামের এক ব্যক্তি।

    বুধবার (৬ অক্টোবর) রাণীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের নাড়াদিঘী গ্রামে ঘটনাটি ঘটেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ ইকবাল।

    তিনি জানান,পারিবারিক কিছু ঝামেলাকে কেন্দ্র করে বেশ কিছুদিন থেকেই হাবিবুর ও তার স্ত্রীর ঝগড়া চলছিলো। ঘটনার দিন ভোরে রোকসানা ঘুমিয়েছিলো। সেই সাময় একটি লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে রোকসানা ঘটনাস্থলেই মারা যান। পরে থানায় গিয়ে নিজেই ঘটনার সকল বিবরণ দেন হাবিবুর রহমান।

    ওসি আরও জানান, হত্যার ঘটনাটি হাবিবুর নিজেই স্বীকার করেছেন। লাশ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    আরও পড়ুন