১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ
  • ভারতের কাশ্মীরে দুই স্কুল শিক্ষককে গুলি করে হত্যা
  • ভারতের কাশ্মীরে দুই স্কুল শিক্ষককে গুলি করে হত্যা

    ছবি: সংগৃহীত।

    কাশ্মীরে এবার দুই স্কুল শিক্ষককে গুলি করে হত্যা করলো বিচ্ছিন্নতাবাদীরা। বিতর্কিত এ অঞ্চলটিতে হঠাৎ করেই বেসামরিক নাগরিকদের লক্ষ্য করে হত্যাকাণ্ডের ঘটনা বেড়ে গেছে বলে জানায় পুলিশ। কর্তৃপক্ষ এ হামলার জন্য ভারতীয় শাসনের বিরুদ্ধে লড়াইরত বিচ্ছিন্নতাবাদীদের দায়ী করেছেন।

    বৃহস্পতিবার (৭ অক্টোবর) কাশ্মীরের প্রধান শহর শ্রীনগরের পাশেই এ হামলার ঘটনা ঘটেছে বলে জানায় হিন্দুস্থান টাইমস।

    পুলিশ জানায়, হামলাকারীরা শ্রীনগরের ঈদগাহ এলাকার সরকারি বালক উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে একজন নারী শিক্ষক ও তার পুরুষ সহকর্মীকে লক্ষ্য করে গুলি করে। এতে দুজনই ঘটনাস্থলে মারা যান। ঘটনার পর পালিয়ে যায় হামলাকারীরা।

    পরে সরকারি বাহিনী এলাকাটিকে ঘিরে রাখে। হামলাকারীদের ধরতে তল্লাশি চালানো হচ্ছে বলেও জানায় পুলিশ। নিহতরা হিন্দু ও শিখ সংখ্যালঘুর সদস্য।

    গত ছয় দিনের মধ্যে বিতর্কিত এ অঞ্চলটিতে এটি সপ্তম হত্যাকাণ্ডের ঘটনা।

    আরও পড়ুন