৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে >> স্বাস্থ্য
  • নরসিংদীতে বিনামূল্যে ১০ হাজার শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয়
  • নরসিংদীতে বিনামূল্যে ১০ হাজার শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয়

    নরসিংদী: নরসিংদীতে বিনামূল্যে জেলার বিভিন্ন স্কুল ও কলেজের দশ হাজার শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয় করছে উৎসর্গ ফাউন্ডেশন নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে শহরের ব্রাক্ষন্দী এলাকার হাজী আবেদ আলী কলেজে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

    রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উৎসগ ফাউন্ডেশনের নরসিংদী জেলার সভাপতি মোঃ আসলাম ভুঁইয়া ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবেদ আলী টেক্সটাইল মিলের পরিচালক মাহবুবুর রহমান মনির।

    অনুষ্ঠানে বক্তারা বলেন, অনেক শিক্ষার্থীরাই তাদের রক্তের গ্রুপ জানেন না। তাদেরকে বিনামূল্যে রক্তের গ্রুপ জানাতেই আমাদের এই আয়োজন। রক্ত দেহের চালিকা শক্তি আর রক্তদানকরা মানে আর্তমানবতার সেবায় নিজেকে উৎসর্গ করা। অসুস্থ রোগীদেরকে বিনামূল্যে রক্তদান করাও মানবসেবার অন্যতম একটি অংশ।

    পরে শিক্ষার্থীদের মধ্যে এক কুইজ প্রতিযোগীতার আয়োজন করে ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ ও শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন