১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • মণিরামপুরে ভবদহের পানিবন্দি এলাকায় টিউবয়েল থেকে পানি আনতে গিয়ে গৃহবধুর মৃত্যু
  • মণিরামপুরে ভবদহের পানিবন্দি এলাকায় টিউবয়েল থেকে পানি আনতে গিয়ে গৃহবধুর মৃত্যু

    নূরুল হক, মণিরামপুর: মণিরামপুরে ভবদহের পানিবন্দি এলাকায় স্বরসতী রায় (২৩) নামের এক গৃহবধু মঙ্গলবার টিউবয়েল থেকে পানি আনতে গিয়ে নিজবাড়ির উঠানে পা পিছলে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে। নিহত স্বরসতী স্থায়ী জলবদ্ধতার শিকার হরিদাসকাটি ইউনিয়নের পাঁচকাটিয়া গ্রামের কৃষক পলাশ রায়ের স্ত্রী। তার অকাল মৃত্যুতে জলাবদ্ধ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    পলাশের বউদি আমাবতি রায় (৫৫) জানান, মঙ্গলবার সকাল সাতটার দিকে গৃহবধু স্বরসতী রায় দেড় বছর বয়সী একমাত্র শিশু কন্যা অনুপিয়াকে ঘরের মধ্যে তার পিতার (পলাশ) কাছে রেখে বাইরে টিউবয়েলে পানি আনতে যান। পানি নিয়ে আসার সময় জলাবদ্ধ উঠানে পা পিছলে সে পড়ে গিয়ে সে মাথায় প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়। তাকে উদ্ধারের পর স্থানীয় পল্লী চিকিৎসক শংকর রায়ের কাছে প্রাথমিক চিকিৎসা করানো হয়। কিন্তু অবস্থার উন্নতি না হলে স্বরসতীকে পার্শ্ববর্তি অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। দুপুরের দিকে স্থানীয় হাজিরহাট মহাশ্মশানে স্বরসতীর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।

    স্থানীয় ইউপি সদস্য প্রনব কুমার বিশ্বাস জানান, ‘ভবদহের কারণে হরিদাসকাটি ইউনিয়নের অধিকাংশ গ্রাম স্থায়ী জলাবদ্ধতার শিকার হয়েছে প্রায় মাসাধীককাল যাবত। পাঁচকাটিয়া গ্রামের পলাশ রায়ের বাড়িও জলাবদ্ধতার শিকার হয়েছে। জলের ভিতর দিয়ে পরিবারের জন্য খাবার জল আনতে গিয়েই তার মৃত্যু হয়েছে।
    মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-ই-আলম সিদ্দিকী জানান, বিষয়টি তিনি শুনেছেন তবে এ ব্যাপারে কেউ থানায় অভিযোগ করেননি।

    আরও পড়ুন