১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> ঢাকা >> দেশজুড়ে
  • ঢাকা-মাওয়া রোডে বাসের চাকা বিস্ফোরণে আহত ১৫
  • ঢাকা-মাওয়া রোডে বাসের চাকা বিস্ফোরণে আহত ১৫

    মুন্সিগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাসের চাকা বিস্ফোরিত হয়ে যাত্রীবাহী বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। বাসটি মাওয়া থেকে ঢাকা অভিমুখে যাচ্ছিলো।

    রোববার (৩ অক্টোবর) বিকাল ৪টার দিকে শ্রীনগর ফেরিঘাট নামক এলাকায় চাকা বিস্ফোরণ হলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের রেলিংয়ে প্রচন্ড বেগে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

    দূর্ঘটনায় আহতরা হয়েছেন, রবিউল ইসলাম(৩০), আসাদুর রহমান(৫২), ফাহিমা (৪৫), আবুল আলী বেপারী(৬০) আর্শেদ আলী ফকির, রঞ্জিত (৪০), মুন্না (১০) সহ কমপক্ষে ১৫যাত্রী। আহতদের মধ্যে ৭ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ২ জনকে ঢাকায় চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

    হাসাড়া হাইওয়ে পুলিশ ও আহত বাসযাত্রী সূত্রে জানা যায়, ৩৫ জনের অধিক যাত্রী নিয়ে মাওয়া থেকে ঢাকার অভিমুখে যাচ্ছিলো স্বাধীন এক্সপ্রেস নামের বাসটি। পথে শ্রীনগর ফেরিঘাট নামক স্থানে পৌছালে বাসটির সামনের একটি চাকা বিস্ফোরিত হয়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের রেলিংয়ে সজোরে ধাক্কা দেয়। ফলে কাত হয়ে যায় বাসটি। দুমড়েমুচড়ে যায় বাসের সামনের অংশ।

    আরও পড়ুন