১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ >> মহানগর >> মিডিয়া >> রাজনীতি >> লিড
  • চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ রোধে বিভিন্ন কার্যক্রম : রেলমন্ত্রী
  • চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ রোধে বিভিন্ন কার্যক্রম : রেলমন্ত্রী

    চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ রোধে রেলপথ মন্ত্রণালয় বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। পাথর নিক্ষেপ প্রবণ এলাকাগুলোতে ব্যাপক প্রচার প্রচারণাসহ স্থানীয়দের সাথে নিয়ে কাজ শুরু হয়েছে।

    রোববার (৩ অক্টোবর) দুপুরে রেলভবনে এক সংবাদ সম্মেলনে তাদের কার্যক্রমের কথা তুলে ধরেন মন্ত্রী।

    সংবাদ সম্মেলনে মন্ত্রী বলেন, পাথর নিক্ষেপের ঘটনা ক্রমাগতভাবে বাড়তে থাকায় এমন অপরাধ দমনে কঠোর হতে হচ্ছে। পাথর নিক্ষেপের জন্য আইনেই যাবজ্জীবন সাজাসহ ১০ হাজার টাকা জরিমানার বিধান আছে। মৃত্যুর ঘটনায় মৃত্যুদণ্ডের বিধান আছে। তাই এখন থেকে এমন ঘটনায় অপরাধীদের সাজা দেয়ার বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।

    একইসাথে গণমাধ্যমকে জনসচেতনতা বৃদ্ধির জন্য সংবাদ প্রচারের আহবান জানান মন্ত্রী।

    আরও পড়ুন