১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • কবুতরের বাচ্চা খেলো কুকুর বোনের ভয়ে আত্মহত্যা
  • কবুতরের বাচ্চা খেলো কুকুর বোনের ভয়ে আত্মহত্যা

    প্রতীকী ছবি।

    নীলফামারীর জলঢাকায় আব্দুল্লাহ আল মামুন (১০) নামে চতুর্থ শ্রেণীর এক স্কুলছাত্রের গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করা হয়েছে। সে শিমুলবাড়ি এলাকায় একটি কিন্ডার গার্টেন স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র।

    শুক্রবার (১ অক্টোবর) বিকালে ঘটনাটি ঘটেছে নীলফামারীর জলঢাকায়।

    মৃত স্কুলছাত্র আব্দুল্লাহ আল মামুন দিনাজপুরের বিরল উপজেলার তেঘরা মহেশপুর এলাকার সুজ্জাত আলীর ছেলে। তার বাবা ব্র্যাকের ক্ষুদ্রঋণ শাখায় মাঠকর্মী হিসেবে কর্মরত। বাবার সঙ্গে সে উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের দিয়াবাড়ি বাজারপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকত।

    এলাকাবাসী জানায়, বোনের কবুতরের বাচ্চা কুকুর খেয়ে ফেলায় মামুন খুব ভয়ে ছিল। এই ভয় থেকেই শুক্রবার বিকেলের কোনো এক সময় ভাড়া বাসায় বোনের ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

    পরিবার সূত্রে জানা যায়, মামুনের জন্মের ১ বছর পর তার মা মারা যায়। তখন থেকে দুই ভাই এক বোনসহ বাবার কাছেই থাকতো তারা। বড় ভাই সাকিব ও বড় বোন কয়েকদিন আগে দিনাজপুরে গিয়েছিলেন। ঘটনার দিন বাসায় মামুন ও তার বাবা ছিলেন।

    এ বিষয়ে মীরগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম বলেন, শিশু মামুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে তার গলায় কোনো দাগ না পাওয়ায় লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও পড়ুন