৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ
  • বিজেপিকে টুকরো টুকরো করার হুমকি
  • বিজেপিকে টুকরো টুকরো করার হুমকি

    ছবি: সংগৃহীত

    রাহুল গান্ধীকে দেখেই কংগ্রেসে যোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন সদ্য সাবেক বাম নেতা কানহাইয়া কুমার

    শুক্রবার (১ অক্টোবর) এক ভারতীয় সংবাদ মাধ্যমে তিনি বলেন, বিজেপিকে টুকরো টুকরো করবো।

    কানহাইয়া কুমারের দলবলদের পর বিজেপি নেতারা কটাক্ষ করে বলেন, ‘টুকড়ে টুকড়ে গ্যাং’ অর্থাৎ টুকরো টুকরো দল। সেই কটাক্ষের পাল্টা জবাবে বিজেপিকে টুকরো টুকরো করার হুমকি দিয়েছেন দিল্লির জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় বা জেএনইউ প্রাক্তন ছাত্র নেতা কানহাইয়া।

    কানহাইয়া বলেন, আমাকে ‘টুকড়ে টুকড়ে গ্যাং’ বলে তকমা দিয়েছে বিজেপি। আমি ওদের টুকরো টুকরো করবো। বিজেপি মহাত্মা গান্ধীকে জাতির পিতা হিসেবে দেখে না বলেও অভিযোগ করেন কানহাইয়া। তার মতে, বিজেপি শুধু মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সামনে গান্ধীভক্তি দেখায়।

    কানহাইয়া আরও বলেন, রাহুলকে গান্ধীকে দেখে কংগ্রেসে যোগ দিয়েছেন তিনি। দেশের যুব সম্প্রদায় মনে করছে, রাহুল গান্ধী সৎ ও সাহসী নেতা। ওর লড়াইয়ে সত্যতা রয়েছে। অনেকে নানা ধরনের প্রস্তাব দেন। কিন্তু যুবকদের সামনের সারিতে নিয়ে যেতে চান রাহুল। ওর মধ্যে মমত্ব আছে।

    এছাড়াও কংগ্রেসকে শক্তিশালী করতেই তার দলবদল বলেও দাবি করেন কানহাইয়া। তার মতে, স্বাধীনতা সংগ্রামে অংশ নেয়ার ঐতিহ্য রয়েছে কংগ্রেসের। দেশের স্বাধীনতা রক্ষায় এই দলকে শক্তিশালী করতে হবে।

    আরও পড়ুন