৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> বরিশাল
  • নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার ভয়, অর্থ আদায়ের অভিযোগ
  • নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার ভয়, অর্থ আদায়ের অভিযোগ

    ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে এক নারীর নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে অভিযুক্তদের আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

    অভিযুক্তরা হলো- উপজেলার গালুয়ার মৃত সুলতান হাওলাদারের ছেলে মো. কবির হাওলাদার (২৫), ভাতকাঠি এলাকার মো. মন্নান সিকদারের পুত্র মো. তারেক সিকদার (২৬), কবির হাওলাদারের স্ত্রী নিলুফা বেগম (৩৫)। নিলুফাকে রাতেই পুলিশ তার নিজবাড়ি থেকে গ্রেফতার করেছে।

    মামলা সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী গালুয়া গ্রামের মো. কবির হাওলাদারের সাথে মোবাইল ফোনে ভুক্তভোগীর সাথে প্রেমের সম্পর্ক হয়। প্রেমের সম্পর্ক ধরে ঘটনার দিন গত ৪ জুলাই রাতে কবির ভুক্তভোগীর বাড়িতে আসে এবং কৌশলে তার পড়নের কামিজ খুলে নগ্ন স্থির ছবি মোবাইলে ধারণ করে। বিষয়টি ভুক্তভোগী নারী কবিরের বোন নিলুফাকে জানায়। নিলুফা তারেকের মাধ্যমে ওই নগ্ন ছবি কবিরের মোবাইল থেকে সংগ্রহ করে। তারেক মোবাইলে থাকা ওই ছবি বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগীর কাছ থেকে ৩৮ হাজার টাকা হাতিয়ে নেয়। নিলুফা ছবিগুলো শেয়ারের মাধ্যমে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয়।

    আরও পড়ুন