১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> বরিশাল
  • ধর্ষণ মামলার আসামি জামিনে বেরিয়ে আবারও ধর্ষণ
  • ধর্ষণ মামলার আসামি জামিনে বেরিয়ে আবারও ধর্ষণ

    বরগুনা: বরগুনায় গোলাম রাব্বি নামের এক ধর্ষণ মামলার আসামি জামিনে মুক্তি পেয়ে আবারও এক এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে ধর্ষণের অভিযোগে বরগুনা থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই কিশোরীর মা।

    মামলার অভিযোগে বলা হয়, বিয়ের প্রলোভনে মিথ্যা কাবিননামা বানিয়ে মাসের পর মাস ঐ এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ করেছে রাব্বি। শারীরিক সম্পর্কে রাজি না হলে নির্যাতন করার পাশাপাশি বারবার ধর্ষণ করতো ওই কিশোরীকে।

    সর্বশেষ গত ২৬ সেপ্টেম্বর রাব্বি তার বন্ধু মামুনের বাসায় নিয়ে ধর্ষণ করে কিশোরীকে। এরপর নিজের ভাড়া বাসায় নিয়ে ভুক্তভোগী ওই কিশোরীর ওপর পাশবিক নির্যাতন চালায়।

    সরকারী চাকরিজীবী পিতা-মাতার একমাত্র সন্তান গোলাম রাব্বি দীর্ঘদিন ধরে মাদক ও যৌন হয়রানিমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। মাদক ব্যবসার প্রসার এবং উঠতি বয়সী তরুণীদের প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করাই তার মূল লক্ষ্য। বয়স ত্রিশের কোঠায় পৌঁছানোর আগেই নারী নির্যাতন, ধর্ষণ, ডিজিটাল নিরাপত্তা আইন ও মাদক নিয়ন্ত্রণ আইনে অনেক মামলার প্রধান আসামির তালিকায় রয়েছেন তিনি।

    সরকারি চাকরিজীবী বাবা-মায়ের প্রভাব ও টাকার জোরে বহু অভিযোগ থেকে বিনা বিচারে মুক্তিও পেয়েছেন তিনি, এমন ঘটনাও রয়েছে অসংখ্য। আর এ কারণেই দিনদিন আরও বেপরোয়া হয়ে ওঠে গোলাম রাব্বি।

    এর আগে, গত ৫ আগষ্ট গোলাম রাব্বি তার স্ত্রী স্মৃতি আক্তারকে কৌশলে শশুরবাড়ি পাঠিয়ে স্ত্রীর বান্ধবীকে কৌশলে বাসায় ডেকে এনে ধর্ষণ করে। ভয়ভীতি দেখিয়ে ওই কিশোরীকে একইভাবে পরদিনও ধর্ষণ করে রাব্বি। হঠাৎ ঘরে ঢুকে স্ত্রী ওই
    কিশোরীসহ স্বামী রাব্বিকে দেখে পুলিশে খবর দিলে পালিয়ে যায় রাব্বি। পরে তাকে আটক করে রাব্বি।

    এই ঘটনায় জামিন পাওয়ার পরই কিশোরীকে ধর্ষণের দায়ে আবারও মামলা হয়েছে রাব্বির বিরুদ্ধে। এ নিয়ে বরগুনা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শহীদুল ইসলাম জানান, ১৬ বছর বয়সী কথিত স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গোলাম রাব্বির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পলাতক রাব্বিকে গ্রেপ্তারে অভিযান চলছে। একইভাবে ধর্ষণের অভিযোগে পূর্বেও তাকে গ্রেপ্তার করা হয়েছিল। মাদক মামলাতেও সে জেল খেটেছে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।

    আরও পড়ুন