৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> খেলাধুলা >> ছবি ঘর >> টপ নিউজ
  • মা দোলোরেসের আপত্তির কারণেই বিয়ে হচ্ছে না রোনালদো-জর্জিনা জুটির
  • মা দোলোরেসের আপত্তির কারণেই বিয়ে হচ্ছে না রোনালদো-জর্জিনা জুটির

    ছবি: সংগৃহীত

    দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের। জর্জিনার গর্ভের একটি সন্তানও আছে এই জুটির। একই ছাদের নিচে শান্তিতে বসবাস করলেও এখনও বিয়ে করেননি তারা। মূলত রোনালদোর মা দোলোরেস এভেইরোর আপত্তির কারণেই পরিণয় ঘটছে না তাদের।

    ২০১৬ সাল থেকে রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের একসাথে পথচলা। তাদের ঘরে এখন চারটি সন্তান। ক্রিশ্চিয়ানো জুনিয়র, এভা, মাতেও রোনালদোর আগের ঘরের সন্তান হলেও অ্যালেনা রোনালদো ও জর্জিনার সন্তান। দীর্ঘ পাঁচ বছরের এই সম্পর্কে অনেকদিন ধরেই জর্জিনা রোনালদোর কাছ থেকে আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাবের অপেক্ষা করছেন। কিন্তু এতে প্রধান বাঁধা হয়ে দাড়িয়েছে রোলাদোর মা দোলোরেস এভেইরো। তাঁর মতে জর্জিনা মূলত রোনালদোর বিশাল অর্থ সম্ভারে আকৃষ্ট। শুধু রোনালদোর মা নন, সিআরসেভেনের বাকি ভাই-বোনেদেরও জর্জিনার ব্যাপারে একই মত। সম্প্রতি স্প্যানিশ দৈনিক মার্কা এমনটাই জানিয়েছে।

    জর্জিনার সাথে সম্পর্কের আগে প্রেমিকার তালিকা বেশ বড়ই ছিলো সিআরসেভেনের। কিন্তু জর্জিনার সাথে তার সম্পর্কের পর বেশ ভালোই আছেন রোনালদো। তবে এখন দেখার বিষয় মায়ের মতের বিপক্ষে গিয়ে কতটুকু এগোতে পারে রোনালদো-জর্জিনার সম্পর্ক।

    আরও পড়ুন