৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ
  • প্রধানমন্ত্রী মোদি বাঙালিদের অপছন্দ বলে মন্তব্য করেন : বাবুল সুপ্রিয়
  • প্রধানমন্ত্রী মোদি বাঙালিদের অপছন্দ বলে মন্তব্য করেন : বাবুল সুপ্রিয়

    সম্প্রতি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেয়া আসানসোলের সাংসদ ও সাবেক কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় সাংবাদিকদের বলেন, আমার মনে হয় প্রধানমন্ত্রী মোদি বাঙালিদের অপছন্দ করেন।

    দিল্লিতে সাংসদ পদে ইস্তফা দিয়ে হাওড়া স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাবুল সুপ্রিয় বলেন, মোদি বিশ্বাস করেন না বলেই কেন্দ্রীয় মন্ত্রীসভায় স্থান পাচ্ছেন না বাঙালিরা। এজন্যই গত সাত বছরে বাংলা থেকে একজনও পূর্ণমন্ত্রীত্ব পাননি, ভোটে জিতে আসা বাঙালিদের প্রতি কেন্দ্রে অসামঞ্জস্যপূর্ণ আচরণ করা হচ্ছে, এজন্যই যোগ্যতা অনুযায়ী পদ পাচ্ছেন না বাঙালিরা।

    এর আগে, দিল্লিতে গিয়ে সাংসদ পদ থেকে ইস্তফা ইস্তফা দিয়েছেন জনপ্রিয় এ গায়ক ও রাজনীতিবিদ। ধারণা করা হচ্ছে মন্ত্রীত্ব আনা পাওয়ার ক্ষোভ থেকেই সাংসদের পদ থেকে ইস্তফা দিয়েছেন বাবুল। আর বিজেপি তৃণমূলে যোগ দিয়েই মোদিকে বাঙালি বিদ্বেষী বলে মন্তব্য করলেন তিনি।

    আর বিজেপি সমর্থকদের দাবি, বিজেপি’র কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে বাদ পড়ায় রাজনৈতিক জীবন টালমাটাল হয়ে পড়েছে বাবুলের। তৃণমূলে যোগ দেয়া বাবুল তৃণমূল নেতা-কর্মী-সমর্থকদের আস্থা অর্জন করতেই এমন মন্তব্য করেছেন।

    উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন সাবেক এ বিজেপি সাংসদ। এতদিন তাকে বিজেপি বা প্রধানমন্ত্রী মোদির বিরুদ্ধে কখনই মুখ খুলতে দেখা যায়নি। তবে আজ বুধবার দিল্লি থেকে কলকাতায় ফিরেই সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দিকে অভিযোগের আঙুল তাক করে বলেন, আমার মনে হয় বাঙালিদের অপছন্দ করেন প্রধানমন্ত্রী।

    উদাহরণ হিসেবে বিজেপির বর্ধমান-দুর্গাপুরের সাংসদের উদাহরণ দিয়ে বাবুল সাংবাদিকদের বলেন, নিজের কথা বলছি না। আলুওয়ালাজি অনেক প্রবীণ মানুষ। উনি কংগ্রেস ছেড়ে বিজেপিতে গিয়েছেন, ওনাকেও তো কোন স্বাধীন মন্ত্রক দেয়া হয়নি।

    এদিকে বাবুলের এমন বিস্ফোরক মন্তব্যের জবাবে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, মন্ত্রিত্ব না পেয়ে দল ছেড়েছেন বাবুল, এর আগে তো মতপথ সব একই ছিল, এতদিন সবটাই ভালো লাগছিল। এখন দল ছেড়েছেন তাই এসব কথা বলবেনই। উনি আসলে কিছুই জানেন না।

    আরও পড়ুন