১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> চট্টগ্রাম >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • নোয়াখালীতে সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন
  • নোয়াখালীতে সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

    ফাইল ছবি।

    নোয়াখালী : নোয়াখালীতে কর্মরত দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মাহবুবুর রহমানকে মোবাইলে স্ব-পরিবারে হত্যার হুমকির প্রতিবাদ ও হুমকিদাতাকে দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে জেলায় কর্মরত সাংবাদিকরা এ কর্মসূচি পালন করেন।

    এ সময় গণমাধ্যমকর্মীরা হুমকিদাতার বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যবস্থা গ্রহণের দাবি জানান। অন্যথায় আগামী ৪৮ ঘণ্টা পর আরও কঠোর কর্মসূচি দেয়ারও ঘোষণা দেয়া হয়। মানববন্ধনে প্রথম আলো বন্ধুসভা, জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ একাত্ততা পোষণ করেন।

    মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি বখতিয়ার শিকদার, আলমগীর ইউছুফ, সাংবাদিক মনিরুজ্জামান চৌধুরী, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু, সাংবাদিক আবু নাছের মঞ্জু ও সুমন ভৌমিক।

    উল্লেখ্য, গত বুধবার দুপুর ২টার দিকে মাহবুবুর রহমানের মোবাইল ফোনে অপরিচিত একটি নম্বর থেকে কল আসে। কলটি রিসিভ করার পর মাহবুব কোনও কিছু বুঝে ওঠার আগেই মোবাইলের ওই প্রান্তে থাকা ব্যক্তি অকথ্য ভাষায় গালমন্দ করে এবং এক পর্যায়ে তাকে স্বপরিবারে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় মাহাবুব বাদী হয়ে ওই দিন সন্ধ্যায় সুধারাম থানায় একটি অভিযোগ দেন।

    এ বিষয়ে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ঘটনার পর মোবাইলে হুমকিদাতাকে শনাক্ত করার জন্য পুলিশ কাজ করছে। ইতোমধ্যে কিছুটা এগিয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হবে পুলিশ।

    আরও পড়ুন