৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> খেলাধুলা >> ছবি ঘর >> টপ নিউজ
  • আইপিএলের দুটি ম্যাচই রাতে হবে
  • আইপিএলের দুটি ম্যাচই রাতে হবে

    ছবি: সংগৃহীত

    আইপিএলে লিগের শেষ দুই ম্যাচ হবে একই সময়ে। আগামী শুক্রবার (১ অক্টোবর) রাত ৮ টায় মুম্বাই ইন্ডিয়ান্স মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদের। একই সময়ে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালসের।

    আগের সূচি অনুযায়ী বাংলাদেশ সময় বিকেল ৪ টায় হওয়ার কথা ছিলো মুম্বাই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দ্রাবাদের ম্যাচটি। কিন্তু হঠাৎ সিদ্ধান্ত বদলে দুটি ম্যাচই একই সময়ে হওয়ার ঘোষণা দেয় ইন্ডিয়ান ক্রিকেট বোর্ড বিসিসিআই। কারণ হিসেবে জানানো হয় কোনো দল যেন আগেভাগে ফলাফল জেনে মাঠে নামতে না পারে। তাই এমন সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। ফলে, আগামী শুক্রবার লিগের শেষ দুটি ম্যাচই শুরু হবে রাত ৮ টায়।

    এছাড়া বিকেলের ম্যাচে টিআরপি কম বলে দুটি ম্যাচই রাতে আয়োজনের ব্যাপারে ব্রডকাস্টদের চাপ ছিলো বলেও গুঞ্জন আছে।

    অনেক সময় আইপিএলের শেষের দিকে লড়াই চলে হাড্ডাহাড্ডি। বিশেষ করে টপ ফোর এ থাকতে প্রতিযোগিতা করতে হয় কয়েকটা টিমকে। এসময় ম্যাচ জেতা বা হারা নিয়ে যাতে কোনো বিতর্ক না ওঠে সেজন্যই মূলত এমন সিদ্ধান্ত আসলো।

    আরও পড়ুন