১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> ছবি ঘর >> টপ নিউজ >> লিড >> স্বাস্থ্য
  • মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত ট্রাফিক পুলিশের সহায়তায় ভূমিষ্ট হলো ফুটফুটে সন্তান
  • মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত ট্রাফিক পুলিশের সহায়তায় ভূমিষ্ট হলো ফুটফুটে সন্তান

    ছবি: সংগৃহীত

    প্রসব বেদনায় দিশেহারা এক নারীর সন্তান প্রসবে সাহায্য করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন এক ট্রাফিক পুলিশ। রাজধানীর বিমান বন্দর গোলচত্ত্বরে ঘটে এমন ঘটনা ।

    ঘটনার বর্ণনায় রাজধানীর ট্রাফিক উত্তরা বিভাগের এয়ারপোর্ট এলাকার এসি মোঃ আব্দুল্লাহ বলেন, আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রুনা বেগম নামের এক নারী একা জামালপুরে তার শশুরবাড়ি থেকে নিজ বাড়ি শরীয়তপুরের উদ্দেশ্যে রওয়ানা করেন। ঐদিন বিকাল ৪:১৫টায় বিমানবন্দর গোলচত্ত্বরে আসার পরে তার প্রসব বেদনা উঠে। তখন বিমানবন্দর গোলচত্ত্বরে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সাহায্য চান। তার ডাকে সাড়া দিয়ে এগিয়ে আসেন দায়িত্বরত ট্রাফিক পুলিশ। পরবর্তীতে লাকী আক্তার নামে একজন মহিলা পথচারীর সহায়তায় শালীনতা বজায় রেখে বিমানবন্দর গোলচত্ত্বরে ট্রাফিক পুলিশ বক্সের পার্শ্বের রুমে রুনাকে নেওয়া হয়। বিকাল ৪:৩০টায় তার কোল জুড়ে আসে ফুটফুটে এক কন্যা সন্তান।

    তিনি আরও জানান, সন্তান প্রসবের পরে রুনার পরিবারের সাথে যোগাযোগ করা হলে তার স্বামীর মামা ও মামী আসে। পরবর্তীতে রুনা বেগমকে তাদের সাথে এ্যাম্বুলেন্সযোগে উত্তরা ১ নং সেক্টরের মহিলা মেডিকেলে প্রেরণ করা হয়। মা ও নবজাতক সুস্থ আছেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

    আরও পড়ুন