৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ >> বিজ্ঞান ও প্রযুক্তি
  • এবার বিস্ফোরিত হলো ওয়ানপ্লাসের চার্জার : ক্ষোভ প্রকাশ স্মার্টফোনটির মালিকের
  • এবার বিস্ফোরিত হলো ওয়ানপ্লাসের চার্জার : ক্ষোভ প্রকাশ স্মার্টফোনটির মালিকের

    ছবি: সংগৃহীত

    মাত্র কয়েকমাস হলো বাজারে এসেছে ওয়ানপ্লাস নর্ড ২। কিছুদিন আগেই শোনা গিয়েছিল পকেটেই এই মডেলের ফোন বিস্ফোরণের খবর। এবার ওই মডেলের ফোন চার্জ দেয়ার সময় বিস্ফোরিত হলো চার্জার। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্মার্টফোনটির মালিক। অন্যদিকে, ওয়ানপ্লাস বলছে ভোল্টেজের সমস্যার কারণেই এই ঘটনা।

    ফোনের মালিকের নাম জিমি জোশ। ভারতের কেরালা রাজ্যের ওই ব্যক্তি পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। জিমি ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোন ব্যবহার করেন।

    টুইটারে এক পোস্টে জিমি লিখেন, প্রতিদিনের মতো গত রোববারও তিনি ফোনটি চার্জে দিয়েছিলেন। হঠাৎ শব্দ করে বিস্ফোরিত হয় ফোনের চার্জার। তবে ফোনের কোনো ক্ষতি হয়নি। টুইটারের পোস্টে ট্যাগ করেন ওয়ানপ্লাসকেও।

    এ বিষয়ে ওয়ানপ্লাস সংস্থার পক্ষ থেকে সার্ভিস সেন্টারে যাওয়ার পরামর্শ দেয়া হয় ওই ব্যবহারকারীকে।

    ওয়ানপ্লাস দাবি করে, ফোন বা চার্জারের সমস্যা নয়, ভোল্টেজ অথবা সকেটের কারণেই এই ঘটনা। তবে এটি বিস্ফোরণ নয়। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) টুইটারে জিমি জানিয়েছেন, চার্জারটি পরীক্ষা করার পর সংস্থার পক্ষ থেকে তা বদলে দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়। এবং কিছুক্ষণের মধ্যেই নতুন চার্জার পান জিম।

    এ বিষয়ে ওয়ানপ্লাস জানায়, অভিযোগ পাওয়ার পরই ওই ব্যবহারকারীকে চার্জার বদলে দেয়া হয়েছে।

    আরও পড়ুন