৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • করোনা ভাইরাস >> খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> স্বাস্থ্য
  • সাতক্ষীরায় গৌতম রায় নামের এক ব্যক্তিকে ৪ বার টিকা দেয়ার অভিযোগ
  • সাতক্ষীরায় গৌতম রায় নামের এক ব্যক্তিকে ৪ বার টিকা দেয়ার অভিযোগ

    গৌতম রায়

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে গণটিকা প্রদানকালে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়ানের বল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে গৌতম রায় নামের এক ব্যক্তিকে চার বার টিকা দেয়ার অভিযোগ উঠেছে। তবে স্বাস্থ্য বিভাগের দাবি, প্রাথমিক তদন্তে এটি প্রমানিত হয়নি।

    আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে গণটিকা প্রদানকালে এ ঘটনা ঘটে।

    এ বিষয়ে গৌতম রায় বলেন, আমি টিকা নিতে গেলে টিকাপ্রদানকারী নাজমুন নাহার নামের এক ইউনিয়ন স্বাস্থ্য সহকারী আমাকে ৪ বার টিকা দিয়েছেন। আমি মনে করেছিলাম টিকার পুরো ভায়াল শেষ করার জন্য তিনি আমাকে চার বার টিকা দিয়েছেন।

    এ বিষয়ে সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত বলেন, গৌতম রায়কে ডেকে তার সাথে কথা বলেছি। তার দাবি টিকার পুরো ভায়াল শেষ করার জন্যই নাকি তাকে চারটি টিকা দেয়া হয়েছে। তবে এই ঘটনায় প্রাথমিক তদন্তে জানা গেছে, তাকে একবারই টিকা দেয়া হয়েছে। আর এলার্জি জনিত কারণে তার হাত ফুলে গেছে বলে জানা গেছে।

    আরও পড়ুন