১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ
  • পশ্চিমবঙ্গে রেড অ্যালার্ট:শক্তিশালী হচ্ছে ঘূর্ণিঝড় গুলাব
  • পশ্চিমবঙ্গে রেড অ্যালার্ট:শক্তিশালী হচ্ছে ঘূর্ণিঝড় গুলাব

    ছবি: সংগৃহীত।

    ক্রমে আরও শক্তিশালী হচ্ছে ঘূর্ণিঝড় গুলাব। এর জেরে পশ্চিমবঙ্গের পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনায় রেড অ্যালার্ট জারি করেছে দেশটির আবহাওয়া অধিদপ্তর। রাজ্যের বিভিন্ন স্থানে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের আশঙ্কা আছে। নিচু এলাকায় পানি জমতে পারে বলেও জানাচ্ছে দেশটির আবহাওয়া অধিদপ্তর। খবর টাইমস অব ইন্ডিয়ার।

    মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ভারতের আবহাওয়া অধিদপ্তরের পক্ষ থেকে বলা হয়েছে, রেড অ্যালার্ট জারিকৃত এসব অঞ্চলে অতি ভারী বৃষ্টিপাত হওয়ার আশঙ্কা আছে। এর ফলে বুধবার পর্যন্ত উত্তাল থাকবে সমুদ্র। তাই মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে।

    এ দিকে, এরই মধ্যে এ রাজ্যের বেশ কিছু জেলায় বৃষ্টি শুরু হয়েছে। বুধবারের মধ্যে নিম্নচাপ আরও শক্তিশালী হতে পারে বলে মনে করছেন আবহবিদরা। এরই মধ্যে পুনে এবং হায়দরাবাদে নদীতে পানির স্তর বাড়ছে আশঙ্কাজনকভাবে। সকলকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়েছে।

    আরও পড়ুন