৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • আইন আদালত >> ছবি ঘর >> টপ নিউজ >> ফ্যাশন >> বিনোদন >> মিডিয়া >> লাইফ স্টাইল
  • চিত্রনায়িকা পরীমণির গাড়িসহ জব্দ করা ১৬টি আলামত ফেরত দেয়ার নির্দেশ
  • চিত্রনায়িকা পরীমণির গাড়িসহ জব্দ করা ১৬টি আলামত ফেরত দেয়ার নির্দেশ

    সংগৃহীত ছবি

    চিত্রনায়িকা পরীমণির ব্যবহৃত গাড়ি, মোবাইল ও ল্যাপটপসহ জব্দ করা ১৬টি আলামত ফেরত দেয়ার নির্দেশ দিয়েছেন আদালত।মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

    আদালতে মামলার তদন্তকারী সংস্থা সিআইডি পুলিশ দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত পরীমণিকে ফেরত দেয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, যদি পরীমণিকে তার জব্দ করা আলামত ফেরত দেয়া হয় সে ক্ষেত্রে মামলার তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না।

    গত ১৫ সেপ্টেম্বর পরীমণির আইনজীবী জব্দ করা আলামত ফেরত চেয়ে আদালতে আবেদন করেন।

    গত ৪ আগস্ট রাতে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। গ্রেফতারের পর তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেয়া হয় পরীমণিকে। রিমান্ড ও কারাগারে ২৭ দিন থাকার পর গত ৩১ আগস্ট জামিন পান পরীমণি।

    আরও পড়ুন