৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> মিডিয়া >> রাজশাহী
  • সিরাজগঞ্জে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু
  • সিরাজগঞ্জে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

    সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে পানিতে ডুবে জান্নাতুল খাতুন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মিথিলা (৫) নামে আরেক শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে কামারখন্দ উপজেলার কর্ণসূতি গ্রামে এ ঘটনা ঘটে। শিশু জান্নাতুল ওই গ্রামের নুরুল ইসলামের মেয়ে।

    স্থানীয়রা জানান, গত কয়েক দিন আগে ঢাকা থেকে শিশু জান্নাতুল বাড়িতে বেড়াতে আসে। জান্নাতুল ও পাশের বাড়ির মিথিলা বাড়ির পাশে খালে ভেলায় করে খেলা করছিল। এক পর্যায়ে তারা দু’জনই খালের পানিতে পড়ে যায়। পরে মিথিলা ছটফট করতে থাকলে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে। বাড়ির আশে পাশে কোথাও জান্নাতুলকে না পেয়ে খালে খুঁজতে থাকে। এক পর্যায়ে পানির নিচ থেকে জান্নাতুলকে উদ্ধার করে। পরে দু’জনকে হাসপাতালে নেয়া হলে জান্নাতুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত মিথিলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

    আরও পড়ুন