৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> বরিশাল >> মিডিয়া
  • বরিশালে ৪ সাংবাদিকে বিরুদ্ধে আইসিটি মামলার সুষ্ঠু তদন্ত দাবি প্রেস ইউনিটির
  • বরিশালে ৪ সাংবাদিকে বিরুদ্ধে আইসিটি মামলার সুষ্ঠু তদন্ত দাবি প্রেস ইউনিটির

    বরিশালে অনলাইন প্রেস ইউনিটির প্রাথমিক সদস্যদের বিরুদ্ধে পূর্ব শত্রুতার জের ধরে ষড়যন্ত্রমূলক আইসিটি মামলার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন ইউনিটির নেতৃবৃন্দ।

    ২৭ সেপ্টেম্বর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, কার্যকরী সভাপতি এ্যাড. নূরনবী পাটোয়ারী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান একরামুল হক লিটন গাজী, এম লোকমান হোসাঈন, বরিশাল সভাপতি ফরহাদ হোসেন ফুয়াদ প্রমুখ বলেছেন, যে সংবাদ স্থানিয়-জাতীয় পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে, সেই সংবাদ প্রকাশের অভিযোগে পূর্ব শত্রুতার জের ধরে বরিশালের সংবাদযোদ্ধা রেদওয়ান শিকদার রনিসহ ৪ জনের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করেছেন আরেকজন সংবাদযোদ্ধা। প্রায় পঞ্চাশটিরও অধিক গণমাধ্যমে যে সংবাদ প্রকাশিত হয়েছে । সেই সংবাদের সূত্রতায় ৫ জনের বিরুদ্ধে এমন উদ্দেশ্য প্রণদিত মামলা সাংবাদিক সমাজের মধ্যে এমন বিভেদ তৈরি করছে । এই মামলার সুষ্ঠু তদন্ত প্রয়োজন। যাতে করে ইচ্ছে হলেই কেউ কারো বিরুদ্ধে মিথ্যে মামলা করতে না পারে।

    উল্লেখ্য, সংবাদযোদ্ধাদের অধিকার আদায়ের লক্ষ্যে ২০০৯ সালের জুন মাসে ঢাকা বিশ^বিদ্যালয়ের টিএসসিতে আত্মপ্রকাশ করে অনলাইন প্রেস ইউনিটি। যে কোন সংবাদযোদ্ধা সদস্য হতে চাইলে নাম+ঠিকানা+বয়স-কর্মরত সংবাদমাধ্যমের নাম লিখে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে এসএমএস করলে ফিরতি এসএমএস-এ সদস্য নম্বর জানিয়ে দেয়া হবে।

    আরও পড়ুন