১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> ছবি ঘর >> টপ নিউজ >> মহানগর >> মিডিয়া >> শিক্ষা
  • চানখারপুল থেকে ঢাবির সাবেক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
  • চানখারপুল থেকে ঢাবির সাবেক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

    গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১১-২০১২ সেশনের শিক্ষার্থী মাহাদী আল মাসুদ অপুর লাশ উদ্ধার করা হয়েছে। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলায়।

    আজ (২৭ সেপ্টেম্বর) আনুমানিক দুপুর ১.৩০-২.০০ টার মাঝে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তার মরদেহ। রাজধানীর চানখারপুলের স্বপ্ন বিল্ডিংয়ের ৮ তলায় ঘটে এই ঘটনা।

    ঘটনাস্থলে উপস্থিত আছে চকবাজার থানা পুলিশ। মৃত্যুর কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারেনি তারা।

    খোঁজ নিয়ে জানা যায়, অপুর বিভাগীয় পরীক্ষার রেজাল্ট অত্যন্ত ভালো। তার সেশনে ভাল রেজাল্টের তালিকায় প্রথমদিকেই ছিল সে।

    ক্যাম্পাসের বিভিন্ন আন্দোলন সংগ্রামে সবসময় সামনের সারিতে থাকতো অপু। ডাকসু আন্দোলন, শিক্ষার্থী নিপীড়নবিরোধী আন্দোলনে পালন করেছেন সংগঠকের ভূমিকা।

    তার এক বন্ধুর মাধ্যমে জানা যায়, চাকরি পাওয়া নিয়ে খুবই হতাশায় ছিল সে। কয়েকবছর যাবত সরকারি চাকরির জন্য নিয়মিত পড়াশোনা করে আসছিলো অপু।

    আরও পড়ুন