১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> চট্টগ্রাম >> টপ নিউজ >> দেশজুড়ে
  • কুমিল্লায় অস্ত্র-মাদকসহ খোরশেদ আলম সুমনকে গ্রেফতার
  • কুমিল্লায় অস্ত্র-মাদকসহ খোরশেদ আলম সুমনকে গ্রেফতার

    ছবি: সংগৃহীত

    কুমিল্লার চানপুর এলাকা থেকে একটি বিদেশি পিস্তল-গুলি, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও মাদকদ্রব্যসহ মাদক কারবারি মো. খোরশেদ আলম সুমনকে গ্রেফতার করেছে র‌্যাব।

    সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোর রাতে সদর উপজেলার ডুমুরিয়া চানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

    র‌্যাব জানায়, এ সময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, ৩৩ বোতল বিয়ার, ৪৬ বোতল বিদেশি মদ, ৮৭ বোতল স্কাফ ও ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

    গ্রেফতারকৃত খোরশেদ আলম সুমন ডুমুরিয়া চানপুর এলাকার মো. হাসান আলীর ছেলে। এলাকায় আধিপত্য ও সন্ত্রাসী গ্রুপ পরিচালনার জন্য সে মাদক ও অস্ত্র সংগ্রহ করে। যুবকদের নানা প্রলোভনে নিজের কাজে ব্যবহার করতে সে মাদকদ্রব্যের সংগ্রহ গড়ে তুলে।

    আরও পড়ুন