৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> টপ নিউজ >> দেশজুড়ে >> বরিশাল >> রাজনীতি
  • ভিত্তিহীন অশ্লীল কথাবার্তা বলার বিরুদ্ধে দশমিনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
  • ভিত্তিহীন অশ্লীল কথাবার্তা বলার বিরুদ্ধে দশমিনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

    দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর দশমিনা উপজেলা শ্রমিক লীগের সভাপতি কাজী শাহজাহানের বিরুদ্ধে চলতি মাসের ২৩ তারিখ গছানী মাধ্যমিক বিদ্যলয়ে জাল সার্টিফিকেট ও সকল অপকর্মকে ধামাচাপা দেয়ার জন্য মানববন্ধনের নামে অসৎ, ভিত্তিহীন অশ্লীল কথাবার্তা বলার বিরুদ্ধে উপজেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়েছে।

    রোববার বেলা ১১টায় উপজেলা আ’লীগের কার্যলয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্তরে বঙ্গবন্ধু ম্যুারালে এসে পথ সভায় করেন। পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি কাজী শাহজাহান ও সাধারন সম্পাদক মো. মহাসিন জোমাদ্দারসহ আরও অনেকে।

    বক্তরা বলেন, গছানী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খবিরুল বশার রিন্টু ও গ্রন্থাগারিক মো. মোস্তফা কামাল ভূয়া সনদে চাকরি আর বিদ্যালয়ের সাবেক সভাপতি কাজী আনোয়ার হোসেন এ চাকরিতে নিয়োগদানসহ এমপিও পেতে সহায়তার অভিযোগে চলতি মাসের ২০ তারিখ দশমিনা জুডিসিলায় ম্যাজিট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন স্থানীয় একেএম মোস্তাফিজুর রহমান মোহন খাঁ। মামলার প্রতিবাদে চলতি মাসের ২৩ তারিখ বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধনে উপজেলা শ্রমিক লীগের সভাপতিকে নিয়ে কুটউক্তির প্রতিবাদসহ বিচারের দাবীও জানান তারা।

    আরও পড়ুন