২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বিদ্রোহী প্রার্থী হলে ভবিষ্যতে কোনো পদ-পদবি পাবেন না : মির্জা আজম এমপি জাহাঙ্গীর এর বাঁচার আকুতি, চিকিৎসার জন্য চান সহযোগিতা নারায়ণগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক, শান্তিপ্রিয় : এসপি জায়েদুল জামালপুর জেলা যুবদলের পরামর্শ সভা অনুষ্ঠিত জামালপুরে মাদক নির্মূল ফুটবল লীগের উদ্বোধন খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ডুমুরিয়া হতে গাঁজাসহ ১ জন গ্রেফতার পাইকগাছায় প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ ব্যাংকার মোরশেদের মামলা আড়াল করতেই মুনিয়ার নাটক? শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত ১৯৪৭ সালে কাশ্মীরে পাকিস্তানের আগ্রাসন’কালো দিবস’ স্মরণে মানববন্ধন অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে
  • শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে

    চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীতে শ্রমিকদের দাবি আদায়ের অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় স্ট্রোক করে মৃত্যুর কোলে ঢলে পড়লেন আবু তাহের (৪৫) নামে এক শ্রমিক নেতা। এমন আকস্মিক মৃত্যুর ঘটনায় পুরো এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    গত বুধবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে হাটহাজারী বাসস্টেশন এলাকায় এক রেস্টুরেন্টে ঘটনাটি ঘটে।

    প্রত্যক্ষদর্শীরা জানান, মৃত্যুবরণ করা ওই শ্রমিক নেতা নির্বাচনসহ নানা দাবিতে উক্ত অনুষ্ঠানে শ্রমিকদের উদ্দেশে বক্তব্য রাখছিলেন।

    তিনি চট্টগ্রাম যানবাহন-বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতা ছিলেন। এবার সংগঠনটির সাধারণ সম্পাদক পদে নির্বাচন করার কথা ছিল। তার গ্রামের বাড়ি হাটহাজারীর নন্দীরহাট এলাকায়।

    বিষয়টির সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. শাহজাহান বলেন, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে শ্রমিক নেতা আবু তাহেরকে তার গ্রামের বাড়ি নন্দীরহাটে দাফন করা হয়।

    আরও পড়ুন