২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বিদ্রোহী প্রার্থী হলে ভবিষ্যতে কোনো পদ-পদবি পাবেন না : মির্জা আজম এমপি জাহাঙ্গীর এর বাঁচার আকুতি, চিকিৎসার জন্য চান সহযোগিতা নারায়ণগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক, শান্তিপ্রিয় : এসপি জায়েদুল জামালপুর জেলা যুবদলের পরামর্শ সভা অনুষ্ঠিত জামালপুরে মাদক নির্মূল ফুটবল লীগের উদ্বোধন খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ডুমুরিয়া হতে গাঁজাসহ ১ জন গ্রেফতার পাইকগাছায় প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ ব্যাংকার মোরশেদের মামলা আড়াল করতেই মুনিয়ার নাটক? শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত ১৯৪৭ সালে কাশ্মীরে পাকিস্তানের আগ্রাসন’কালো দিবস’ স্মরণে মানববন্ধন অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে
  • নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০
  • নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০

    নারায়ণগঞ্জের কাচপুরে বকেয়া বেতনের দাবিতে আন্দোলনরত শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ হয়েছে। আহত হয়েছেন অন্তত ১০ জন শ্রমিক।

    বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সোনারগাঁওয়ের কাচপুরে দ্বিতীয় দিনের মতো ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে ওপেক্স-সিনহা গার্মেন্টসের শ্রমিকরা। এসময় মহাসড়কে যানজট সৃষ্টি হয়। এক পর্যায়ে শ্রমিকদের রাস্তা থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করে পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে আন্দোলনরতরা। পরে কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে পুলিশ।

    শ্রমিকরা জানায়, বকেয়া বেতন পরিশোধের কথা বলে গত কয়েকদিন ধরে টালবাহানা করছে মালিকপক্ষ। এ নিয়ে মালিকপক্ষের সাথে কথা বলতে গেলে চাকরি থেকে ছাঁটাইয়ের ভয় দেখানো হয় বলে অভিযোগ শ্রমিকদের। তাই বাধ্য হয়ে আন্দোলনে নেমেছেন তারা।

    আরও পড়ুন