১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ >> মহানগর >> মিডিয়া
  • ই-অরেঞ্জ গ্রাহকদের সাথে পুলিশের সংঘর্ষ
  • ই-অরেঞ্জ গ্রাহকদের সাথে পুলিশের সংঘর্ষ

    জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে ই-অরেঞ্জ গ্রাহকরা বিক্ষোভের চেষ্টা করলে পুলিশের সাথে তাদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ ও গ্রাহকদের মধ্যে বেশ কয়েকজন আহত হয়।

    বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে তারা সড়কে নেমে বিক্ষোভের চেষ্টা করলে পুলিশ তাদের সরিয়ে দেয়। এসময় পুলিশির সাথে বাগবিতণ্ডার এক পর্যায়ে পুলিশ ও গ্রাহকদের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় পুলিশ বিক্ষুব্ধ ই-অরেঞ্জ গ্রাহকদের ধাওয়া দিয়ে ও লাঠিপেটা করে সড়ক থেকে সরিয়ে দেয়।

    এর আগে মানববন্ধনে ই-অরেঞ্জের মালিক পুলিশ সদস্য সোহেলের সকল সম্পত্তি বাজেয়াপ্ত করে ভুক্তভোগীদের অর্থ ফিরিয়ে দেয়ার দাবি করে গ্রাহকরা। ই অরেঞ্জ যেহেতু অরেঞ্জ বাংলাদেশের সিস্টার কনসার্ন তাই ভুক্তভোগীদের সকল দায় মূল প্রতিষ্ঠানকে নিতে হবে বলেও জানান তারা। ই-অরেঞ্জ সংক্রান্ত সকল মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নিষ্পত্তির দাবিও করেন তারা।

    একই সাথে বিষয়টির সুষ্ঠু সমাধান না আসা পর্যন্ত সকল আসামিদের জামিন আবেদন নাকচ করার আহ্বান জানানো হয় মানববন্ধন থেকে।

    আরও পড়ুন