৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> আইন আদালত >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রাজশাহী
  • মোহনপুর পুলিশের অভিযানে গ্রেফতার ৩
  • মোহনপুর পুলিশের অভিযানে গ্রেফতার ৩

    স্টাফ রিপোর্টার: মোহনপুরে পৃথক অভিযানে ৩ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

    মোহনপুর থানা পুলিশের পৃথক বিশেষ অভিযানে মাদকদ্রব্য অপরাধে ২ এবং ১ জন ওয়ারেন্ট তালিকাভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন ওয়ারেন্ট তালিকাভুক্ত আসামী কেশরহাট পৌর এলাকার হরিদাগাছি মহল্লার মনসুর রহমানের ছেলে ও পৌর জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদন ডালিম।

    অন্যদিকে উপজেলার তাহিরপুর পাকুড়িয়া গ্রামের ইসরাফিলের স্ত্রী পারুল বেগম (৬৫) ছেলে ইমরান হোসেন অন্তর (২২)। গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

    এদের মধ্যে ইমরান হোসেনকে ২৫ পিচ ইয়াবাসহ এবং ১২গ্রাম হিরোইনসহ পারুলকে গ্রেফতার করা হয়।

    থানার অফিসার ইনচার্জ ওসি তৌহিদুল ইসলাম বলেন, বুধবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

    আরও পড়ুন