৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> বিজ্ঞান ও প্রযুক্তি >> মিডিয়া >> লিড
  • শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড
  • শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড

    রাজশাহী প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করায় নাটোরের সিংড়ার আক্তার হোসেনকে সাত বছরের কারাদণ্ড প্রধান করেছেন আদালত। একইসাথে একলাখ টাকা জরিমানা ও অনাদায়ে আর‌ও তিন মাসের কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

    সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে এগারোটায় রাজশাহী সাইবার ট্রাইব্যুনাল আদালতের বিচারক জিয়াউর রহমান তথ্য ও যোগাযোগোগ প্রযুক্তি আইন ৫৭ ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় এ রায় দেন।

    আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২ সেপ্টেম্বর নাটোরের সিংড়া উপজেলার রানীনগর শেরকোল গ্রামের আকতার হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করেন। পরদিন একই এলাকার মকলেছুর রহমান বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা করেন। পরে পুলিশ তদন্ত শেষে চার্জশিট দিলে তথ্য, উপাত্ত ও স্বাক্ষ্যগ্রহণ শেষে আদালত আসামির উপস্থিতিতে আজ এ রায় ঘোষণা করেন।

    আসামির সর্বোচ্চ সাজা হওয়ায় রাষ্ট্রপক্ষের আইনজীবীরা সন্তুষ্টি প্রকাশ করেছেন।

    আরও পড়ুন