২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বিদ্রোহী প্রার্থী হলে ভবিষ্যতে কোনো পদ-পদবি পাবেন না : মির্জা আজম এমপি জাহাঙ্গীর এর বাঁচার আকুতি, চিকিৎসার জন্য চান সহযোগিতা নারায়ণগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক, শান্তিপ্রিয় : এসপি জায়েদুল জামালপুর জেলা যুবদলের পরামর্শ সভা অনুষ্ঠিত জামালপুরে মাদক নির্মূল ফুটবল লীগের উদ্বোধন খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ডুমুরিয়া হতে গাঁজাসহ ১ জন গ্রেফতার পাইকগাছায় প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ ব্যাংকার মোরশেদের মামলা আড়াল করতেই মুনিয়ার নাটক? শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত ১৯৪৭ সালে কাশ্মীরে পাকিস্তানের আগ্রাসন’কালো দিবস’ স্মরণে মানববন্ধন অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • আইন আদালত >> আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ
  • বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয়
  • বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয়

    ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। এতে তার বাবা এসএ চন্দ্রশেখর ও মা শোভা চন্দ্রশেখরের নামও রয়েছে। খবরটি এখন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহুল চর্চিত বিষয়ে পরিণত হয়েছে। খবর ইন্ডিয়া টুডের।

    খবরে বলা হয়, অভিনেতা বিজয় একটি মামলা দায়ের করেছেন। বাবা-মাসহ তার প্রাক্তন কর্মকর্তা যেন বিজয়ের নাম অথবা তার ফ্যান ক্লাবের নাম রাজনৈতিক দলে ব্যবহার করতে না পারে, সে বিষয়ে নিষেধাজ্ঞা চেয়েছেন বিজয়।

    বিজয়ের বাবা এসএ চন্দ্রশেখর ‘অল ইন্ডিয়া থালাপাতি বিজয় মাকল আইয়াকাম’ নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেছেন। ভারতের নির্বাচন কমিশনের তথ্যমতে, দলটির কোষাধ্যক্ষ বিজয়ের মা শোভা চন্দ্রশেখর এবং সাধারণ সম্পাদক তার বাবা এসএ চন্দ্রশেখর। সকলের ধারণা ছিল খুব শিগগির এই দলে যোগ দেবেন বিজয়ও। কিন্তু তা করেননি এই অভিনেতা।

    ২০২০ সালের নভেম্বরে এ বিষয়ে বিজয় একটি লিখিত বিবৃতি প্রকাশ করেন। যাতে এ অভিনেতা বলেন, ‘আমার বাবার দেয়া রাজনৈতিক বিবৃতির সঙ্গে আমার প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই। আমি আমার ভক্তদের অনুরোধ করছি, আমার বাবা যে পার্টি শুরু করেছেন তাতে যোগ দেবেন না। যদি কেউ আমার রাজনৈতিক আকাঙ্ক্ষার জন্য আমার ছবি, নাম বা আমার ফ্যান ক্লাবের অপব্যবহার করার চেষ্টা করেন, তবে আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’

    আরও পড়ুন