৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ >> ফ্যাশন >> বিনোদন >> মিডিয়া >> লাইফ স্টাইল >> লিড
  • জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস
  • জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস

    বিটিএস ৭ সদস্যের দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের খ্যাতি এখন বিশ্বজুড়ে। এই ৭ সদস্যের ব্যান্ড বিগহিট মিউজিক এর অধীনে ২০১০ সালে ট্রেইনি হিসেবে এবং ২০১৩ সালে ২ কুল ৪ স্কুল অ্যালবাম নিয়ে পুরো বিশ্বের সামনে নিজেদের আত্মপ্রকাশ করে।

    তারা মূলত হিপ হপ সঙ্গীতের গ্রুপ হলেও তাদের গানগুলোতে বিভিন্ন সঙ্গীতের ধরন প্রকাশ পায়। বিটিএস এখন পশ্চিমের দুনিয়ায়ও দারুণ প্রভাবশালী। বিশ্বের অনেক আন্তর্জাতিক গণমাধ্যমে তারা নিয়মিত খবরের বিষয়। তাদের সাফল্যের ঢেউও যেন থামে না।

    সেই সাফল্যের ধারাবাহিকতায় আজ সোমবার (২০ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনেও অংশ নিয়েছে। তারা আজ সাধারণ অধিবেশনে ‘পারমিশন টু ডান্স’ গান পরিবেশোনা করে। দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট মুন জে-ইন ব্যান্ড দল বিটিএস সদস্যদের আনুষ্ঠানিকভাবে “ভবিষ্যত প্রজন্ম ও সংস্কৃতির জন্য বিশেষ দূত হিসেবে মনোনীত করে গত জুলাইয়ে।

    সাধারণ অধিবেশনের ভাষণে তাদের দলপতি কিম নামজুন বলেন, এখানে এত বড় মঞ্চে আসতে পেরে আমরা খুবই খুশি। ভবিষ্যত প্রজন্মের জন্য আমরা কাজ করে যাব। জলবায়ু পরিবর্তনসহ বৈশ্বিক মহামারিতেও কীভাবে টিকে থেকে সামনে এগিয়ে যাওয়া যায় আমরা তাই নিয়েই কাজ করব। আর আমাদের সঙ্গী হবে এই তরুণ প্রজন্ম।

    জাতিসংঘ এই বিষয়ে আজ একটা টুইট করেছে। সেখানে তারা লিখেছে, বিটিএস আমাদের মাঝে অনেকদিন পর ফিরে এসেছে। তারা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন, কোভিড ভ্যাকসিন ও সকল প্রতিকুলতার মধ্যেও নিজেদেরকে এগিয়ে যাওয়ার বার্তা দিতে এসেছে।

    আরও পড়ুন