৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ >> মিডিয়া
  • তালেবানের পতাকা উড়লো পাকিস্তানের মাদরাসায়
  • তালেবানের পতাকা উড়লো পাকিস্তানের মাদরাসায়

    আফগানিস্তান যখন অন্তর্বর্তী সরকার নিয়ে ব্যস্ত, তখন প্রতিবেশী পাকিস্তানের মাদরাসায় উড়লো তালেবানের পতাকা। খবর আনন্দবাজার পত্রিকার।

    খবরে বলা হয়, রোববার ইসলামাবাদের জামিয়া হাফসা মাদরাসায় এ ঘটনা ঘটেছে। পাকিস্তানের পুলিশ মাদরাসার প্রধান মৌলানা আব্দুল আজিজকে গ্রেফতার করেছে। এর আগেও মৌলানা আজিজের বিরুদ্ধে তালেবানের পতাকা তোলার অভিযোগ আছে।

    ওই মাদরাসায় তালেবানের পতাকা ওড়ার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশ ঢোকায় পরিস্থিতি মুহূর্তে উত্তপ্ত হয়ে ওঠে। পতাকা নামাতে বললে অস্ত্র উঁচিয়ে পুলিশকে হুঁশিয়ারি দেয়ার অভিযোগ উঠেছে মাদরাসার প্রধানের বিরুদ্ধে।

    ইসলামাবাদ পুলিশের ডেপুটি কমিশনার জানিয়েছেন, মৌলানা আজিজ বার বার এই ধরনের কাজ করেছেন বলে পুলিশের খাতায় রেকর্ড আছে। কিন্তু পাকিস্তানের আইনে পতাকা তোলায় কোনো নিষেধাজ্ঞা নেই। আইনের এই সুযোগ নিয়েই বার বার ছাড় পেয়ে যান ওই ব্যক্তি।

    আরও পড়ুন