৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> ছবি ঘর >> টপ নিউজ >> বিনোদন >> মিডিয়া
  • কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস
  • কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস

    কপিরাইট আইন লঙ্ঘনের অভিযোগে মামলা দায়ের করতে আদালতে গেছেন দেশের শীর্ষ সংগীত তারকা জেমস।জেমসের অনেক গান বিভিন্ন প্রতিষ্ঠান বিনা অনুমতিতে বাণিজ্যিক ব্যবহার করে আসছে। এসব বিষয়ে কোনো সুরাহা না পেয়েই এবার আইনের আশ্রয় নিচ্ছেন ।

    নিজের গান সুরক্ষার জন্য রবিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েসের আদালতে জেমসের উপস্থিতিতে তার আইনজীবী তাপস কুমার এই মামলার আবেদন করেন। তবে আদালত মামলাটি গ্রহণ না করে থানায় যাওয়ার নির্দেশ দেন জেমসকে।

    আইনজীবী তাপস কুমার সাংবাদিকদের বলেন, ‘বাংলালিংকের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলার আবেদন করতে আসেন জেমস। কিন্তু আদালত মামলাটি ফিরিয়ে দিয়ে গুলশান থানায় গিয়ে মামলাটি করার জন্য নির্দেশ দিয়েছেন।’তবে এই বিষয়ে জেমস সাংবাদিকদের সাথে কোনও কথা বলেননি।বেলা ২টার দিকে তিনি আদালত থেকে বেরিয়ে নিজ বাসায় ফেরেন।

    জানা গেছে, জেমসের অনেক গান বিভিন্ন প্রতিষ্ঠান বিনা অনুমতিতে বাণিজ্যিক ব্যবহার করে আসছে। এসব বিষয়ে কোনো সুরাহা না পেয়েই এবার আইনের আশ্রয় নিচ্ছেন জেমস।

    আরও পড়ুন