৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> চট্টগ্রাম >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, গুলিবিদ্ধসহ আহত ১৫
  • কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, গুলিবিদ্ধসহ আহত ১৫

    কক্সবাজার : কক্সবাজারের ২টি পৌরসভার ১৪টি ইউনিয়ন পরিষদে নির্বাচনে ভোটগ্রহণ চলছে। তবে মহেশখালী ও কুতুবদিয়ায় নির্বাচন চলাকলীন সংঘর্ষে ২ জন নিহত এবং আহত হয়েছে ১৫ জন। এরমধ্যে গুলিবিদ্ধ হন ৭ জন।

    মহেশখালীর কুতুবজুম ইউনিয়নে ৫ নং ওয়ার্ল্ড ভোট কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতীকের শেখ কামাল ও বিদ্রোহী প্রার্থী মোশাররফের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সকাল ৯টার দিকে প্রায় আধঘণ্টার সংঘর্ষে ৭ জন গুলিবিদ্ধ হয়। এতে আহতদের হাসপাতালে নেয়ার পথে আবুল কালাম নামের একজন মারা গেছে বলে এলাকাবাসীরা জানিয়েছেন। এছাড়া কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নে তিলককাটা কেন্দ্রে মারা গেছে নৌকার এজেন্ট আব্দুল হালিম।

    এতে ওই কেন্দ্রে ভোট বন্ধ করে দেয় প্রশাসন। এর ঘণ্টাখানেক পর পুনরায় ভোটগ্রহণ শুরু হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা মাসুদ কুতুবী।

    কক্সবাজারের চকরিয়া ও মহেশখালী পৌরসভা এবং চার উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদে ১ম ধাপের নির্বাচন চলছে। সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনকে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসনের সর্বোচ্চ প্রস্তুতি রয়েছে। কিছু এলাকায় বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও তা নির্বাচনে প্রভাব ফেলবে না বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

    আরও পড়ুন