৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ >> ফ্যাশন >> বিনোদন
  • আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া

    সম্প্রতি আলিয়া ভাট নিজের অভিনীত একটি নতুন বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। অভিষেক বর্মন পরিচালিত ওই বিজ্ঞাপনটি ছিল একটি “ব্রাইডাল ওয়েয়ার ব্র্যান্ডের” যেখানে আলিয়াকে কনে হিসেবে দেখানো হয়েছে। এবং সেখানে “কন্যাদান” প্রথা নিয়ে তিনি প্রশ্ন তুলেছেন আলিয়া।

    বিজ্ঞাপনে তিনি বলেছেন “আমি কি দান করার মতো জিনিস? কেন শুধু কন্যাদান। নতুন কিছু ভাবুন। নতুন ধারণা নিয়ে আসুন।”

    বিজ্ঞাপনে দেখা যায়, মন্ডপে তার স্বামীর সঙ্গে বসে আছেন আলিয়া। এসময় তিনি তার পরিবারের প্রতিটি সদস্য- দাদী, বাবা এবং মা তাকে কতটা ভালবাসেন তা উল্লেখ করেছেন। তবে এতো ভালবাসার পরও কেন সবাই “কন্যাদান” বলছে কিংবা তার বাবার বাড়ি তার স্থায়ী ঠিকানা নয় এসব নিয়ে আপত্তি তুলে ধরেন। তিনি জিজ্ঞাসা করেন কেন তার পরিবার তাকে এতো ভালবাসার পরও সর্বদা তাকে “অন্য” কিংবা পরিবারের একজন অস্থায়ী সদস্য হিসেবে বিবেচনা করে। “আমি কি দান করার মতো জিনিস? কেন শুধু কন্যাদান।” সে নিজে থেকেই এমন প্রশ্ন করছে। এরপরই বিজ্ঞাপনটিতে দেখা যায়, চমক, তার শাশুড়ি এবং শ্বশুর হাত প্রসারিত করে তাদের ছেলেকে তুলে দিচ্ছেন কন্যা দানের মতো করে। পরিবারের সবাই বড় হাসি দিয়ে এবং দম্পতি বিয়ে করে বিজ্ঞাপনটি শেষ হয়।

    আলিয়ার ভক্তরা বিজ্ঞাপন এবং এর এই আধুনিক ধারণা পছন্দ করেছেন।

    তার একজন ভক্ত লিখেছেন, “ধারণাটিকে ভালোবাসুন। প্রকৃতপক্ষে এটি সুন্দর একটি বিজ্ঞাপন। আলিয়া যা বলেছে সেগুলো সত্য। প্রত্যেক মেয়েই জীবনে একবার এটা অনুভব করেছে। এই বিজ্ঞাপনটি শোনার ও দেখার পর প্রতিটি মেয়েই ভালো বোধ করবে এবং আমরা চেষ্টা করবো বাস্তবেও এটি ঘটুক।”

    উল্লেখ্য, আলিয়া কয়েক বছর ধরে এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত। এ ব্র্যান্ডের হয়ে করা তার প্রথম বিজ্ঞাপনটিও ভাইরাল হয়েছিল।

    আরও পড়ুন