১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> খেলাধুলা >> ছবি ঘর >> টপ নিউজ
  • ‘ভারতের ষড়যন্ত্রের কারনে বাতিল কিউইদের পাকিস্তান সিরিজ’
  • ‘ভারতের ষড়যন্ত্রের কারনে বাতিল কিউইদের পাকিস্তান সিরিজ’

    নিরাপত্তার কারণে পাকিস্তানে হতে যাওয়া সিরিজটি স্থগিত করেছে নিউজিল্যান্ড। তবে কী কারণে নিরাপত্তা বিঘ্নিত হবার শঙ্কা করেছে তা কিউই বোর্ড পরিষ্কার করে না জানালেও ভারতের দ্য সানডে গার্ডিয়ানের এক মাস আগের এক রিপোর্টে পাওয়া গেছে, নিউজিল্যান্ড দলের উপর হতে পারে সন্ত্রাসী হামলা— এমন আশঙ্কার কথা সেখানে ছিল। আর পাকিস্তানের এক পত্রিকা দাবি করেছে, ভারতের ষড়যন্ত্রেই বাতিল হয়েছে কিউইদের পাকিস্তান সিরিজ।

    দ্য সানডে গার্ডিয়ানের খবরে বলা হয়, আগামী মাসে (সেপ্টেম্বরে) পাকিস্তানে আয়োজিত হতে যাওয়া নিউজিল্যান্ড সিরিজ ঘিরে সন্ত্রাসী হামলার আশঙ্কা রয়েছে। অঞ্চলটি রাজনৈতিকভাবে বেশ অস্থিতিশীল এবং কয়েকটি সন্ত্রাসী সংগঠনের মধ্যে একটি গ্রুপ সফরকারী ক্রিকেটারদের ওপর হামলা চালাতে পারে।

    দ্য সানডে গার্ডিয়ানের রিপোর্টে আরও এসেছিল, সাবেক তালেবান কমান্ডার এহসানুল্লাহ এহসান বলেছিলেন, আইএসের পাকিস্তান শাখা নিউজিল্যান্ডের খেলোয়াড়দের ওপর হামলা চালানোর প্রস্তুতি নিচ্ছিল। এরপরেই নিউজিল্যান্ডের ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়, নিউজিল্যান্ড নিরাপত্তা দলের পরামর্শ মেনেই সিদ্ধান্ত নেয়া হবে তারা ক্রিকেটারদের পাকিস্তানে পাঠাবে কি না।

    তবে পাকিস্তানের পত্রিকা দ্য নিউজ ইন্টারন্যাশনাল দাবি করেছে, পাকিস্তানে এসে সিরিজ ও ভেন্যুর নিরাপত্তাব্যবস্থায় সন্তুষ্ট হয়েছিল নিউজিল্যান্ড নিরাপত্তা দল। কিন্তু নিউজিল্যান্ড বোর্ডের কাছে একজন বিদেশি কূটনীতিক দ্য সানডে গার্ডিয়ানের সেই রিপোর্টটি পাঠিয়েছে। যার ফলশ্রুতিতে হামলার শঙ্কায় বাতিল হয়েছে নিউজিল্যান্ডের পাকিস্তানের সফর।

    আরও পড়ুন