১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ >> ফ্যাশন >> বিনোদন >> মিডিয়া
  • বাংলাদেশে এসে বাংলা ভাষায় গান গাইবেন ‘মানিকে মাগে হিতে’র শিল্পী ডি সিলভা
  • বাংলাদেশে এসে বাংলা ভাষায় গান গাইবেন ‘মানিকে মাগে হিতে’র শিল্পী ডি সিলভা

    কথা বা ভাষা নয়, গানের সুর দিয়েই মাতিয়ে ফেলেছেন বিশ্ব। শ্রীলঙ্কার ‘র‍্যাপ প্রিন্সেস’ হিসেবে খ্যাত ইয়োহানি দিলোকা ডি সিলভা এবার আসতে চান বাংলাদেশে। বাংলা ভাষা শিখে বাংলা গান গাওয়াতেও আগ্রহ প্রকাশ করেছেন সিংহলের এই শিল্পী।

    সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইয়োহানি এমনটিই মন্তব্য করেছেন। বাংলাদেশে যে তার এই গান ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তা জানেন র‍্যাপ প্রিন্সেস। সেই সাক্ষাৎকারে একটি প্রশ্নের জবাবে তিনি বলেন, খুব তাড়াতাড়ি বাংলাদেশে যেতে চাই, হতে পারে সেটা আগামী দু’বছরের মধ্যেই। এসময় বাংলা ভাষায় গান গাওয়ার ক্ষেত্রেও আগ্রহ দেখান তিনি।

    তবে এর আগেও বাংলাদেশে এসেছিলেন ইয়োহানি। বলেন, খুব ছোটবেলায় বাংলাদেশে গিয়েছিলাম বাবা-মায়ের সাথে। সে স্মৃতিও মনে নেই।

    বাংলাদেশের শ্রোতাদের প্রতি ধন্যবাদ জানিয়েছেন ইয়োহানি। তিনি বলেন, যারা আমার মিউজিক ভিডিও দেখেছেন এবং গানটি শুনেছেন তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আশা করি আমার পরের গানগুলোও আপনাদের ভালো লাগবে। তবে সাবধানে থাকবেন সবাই, সবচেয়ে বড় চাওয়া এখন সেটাই।

    আরও পড়ুন