৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> প্রশাসন
  • আগামী ৩০ সেপ্টেম্বর থেকে খুলছে ঢাকা কলেজের হল
  • আগামী ৩০ সেপ্টেম্বর থেকে খুলছে ঢাকা কলেজের হল

    ঢাকা কলেজের ছাত্রাবাসগুলোতে শিক্ষার্থীদের ওঠার বিষয়ে ঘোষণা এসেছে শনিবার। ঢাকা কলেজর অধ্যক্ষের কার্যালয় থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে অধ্যক্ষ আই কে সেলিম উল্লাহ খোন্দকার এবং ছাত্রাবাস কমিটির আহ্বায়ক ও উপাধ্যক্ষ এ.টি.এম মইনুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানোনো হয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা আগামী ৩০ সেপ্টেম্বর থেকে এবং একাদশ শ্রেণির শিক্ষার্থীরা ১০ অক্টোবর থেকে হলে থাকতে পারবে।

    শনিবার (১৮ সেপ্টেম্বর) প্রকাশিত ওই বিজ্ঞপ্তিতে ছাত্রদের হলে ওঠার জন্য প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ আনুষ্ঠানিক ছাড়াও আরও কিছু শর্ত মানতে বলা হয়েছে। শর্ত অনুযায়ী ছাত্ররা আরটিপিসিআর পরীক্ষার নেগেটিভ ফলাফলের প্রমাণপত্র কর্তৃপক্ষকে দেখিয়ে হলে উঠতে পারবে। এছাড়াও হলে ওঠার জন্য তাদের মানতে হবে করোনা ও ডেঙ্গু প্রতিরোধক স্বাস্থ্যবিধি।

    তবে করোনা সংক্রমণের হার বেড়ে গেলে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেলে ছাত্রদের হল ছাড়তে হবে বলেও ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

    আরও পড়ুন