১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> বিনোদন >> মিডিয়া >> লিড
  • ‘পরীমনির আচরণ ছেলে মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে’: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ
  • ‘পরীমনির আচরণ ছেলে মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে’: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় বর্তমানে জামিনে রয়েছে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। কারামুক্তির পর থেকে আলোচনা-সমালোচনায় রয়েছেন তিনি।

    কাশিমপুর কারাগার থেকে মুক্তির পর এক বার্তা দিয়েছিলেন পরীমনি। তার হাতের তালুতে মেহেদী দিয়ে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। এরপর আদালতে হাজিরার দিন তার হাতের তালুতে লেখা ছিল ‘…ক মি মোর’।

    এসব বার্তায় আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন পরীমনি। এবার আরেকটি বিতর্কিত কাণ্ডে নাম লেখালেন এই নায়িকা। বৃহস্পতিবার রাতে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে দুটি ছবি দিয়েছেন পরীমনি।

    ছবিতে দেখা যায়, পরীমনির হাতে জ্বলন্ত সিগারেট। ওই ছবির ক্যাপশনে লেখা ‘সিগারেট ইন্জুরিয়াস টু হেল্থ’। একজন তারকার এমন কাণ্ড সহজভাবে নেননি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

    তিনি পরীমনির ওই ছবির সংবাদ প্রকাশ করে বলেন, একজন তারকার কাছ থেকে এমন অশোভন আচরণ কখনো কাম্য নয়। এসব আমাদের ছেলে-মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে।

    আরও পড়ুন